টেকনাফরাজনীতিসারাদেশ

আওয়ামী নবীন লীগ টেকনাফ উপজেলা কমিটি গঠিত ওমর ফারুক সভাপতি, আকতার হোসেন শুভ সাধারন সম্পাদক

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ আওয়ামী লীগ নবীন লীগ টেকনাফ উপজেলা শাখার কমিটি অনুমোদন হয়েছে।
৪ জুলাই কেন্দ্রীয় সভাপতি লুৎফুর রহমান সুইট এবং সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাকিল উক্ত কমিটির অনুমোদন করেন। এতে ওমর ফারুক মুন্নাকে সভাপতি, মোহাম্মদ একরাম কে সিনিয়র-সভাপতি, মোঃ আবদুল্লাহ, মোঃ মুছা কে সহ-সভাপতি, আকতার হোসেন শুভ কে সাধারন সম্পাদক, মোঃ সোহেল, আবু ফারভেজ, মুহিব্বুল্লাহ কে যুগ্ম সাধারন সম্পাদক, মোঃ মামুন, মোঃ রিয়াজ সোহাগ, সাইফুর রহমান সাংগঠনিক সম্পাদক, মাহবুবুর রহমান প্রচার সম্পাদক, বেলাল উদ্দিন তথ্য ও গবেষনা সম্পাদক, আবদুর রাহাত ফাহিম দপ্তর সম্পাদক, আয়ুব খান, শওকত আলীকে সদস্য করা হয়েছে।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি লুৎফুর রহমান সুইট ও সাধারন সম্পাদক শরিফুল ইসলাম শাকিল এর নেতৃত্বে সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে স্বার্থহীনভাবে বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কাজ করে যাচ্ছে। দেশের নবীন ও তরুনদের নিয়ে স্বচ্ছ ধারার জন সেবামূলক কাজ করে খুব দ্রুত সকলের কাছে পরিচিত লাভ করেছে এই সংগঠনটি।
স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানা যায়, উক্ত কমিটিকে আগামী ৯০(নব্বই) দিনের মধ্যে পুর্ণাঙ্গ করে তালিকা করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

Comment here