টেকনাফরাজনীতিসারাদেশ

করোনায়- টেকনাফে পীর সাহেব চরমোনাইর পক্ষে আলেম ও হতদরিদ্র ঘরবন্দী মানুষের কাছে  ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের ত্রাণ বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:

Covid-19 তথা করোনায় সৃষ্ট বৈশ্বিক বিপর্যয়ে পীর সাহেব চরমোনাই’র নির্দেশে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অদ্য ০৭-০৪-২০ মঙ্গলবার আলেম, শিক্ষক ও অসহায়, দিনমজুর, খেটে খাওয়া মানুষ এবং প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে চাল, ডাল, তৈল, আলু, পিয়াজ, সাবান ইত্যাদি ত্রাণ সামগ্রী বিতরন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ,ইসলামী যুব আন্দোলন ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলার যৌথ উদ্যোগে গঠিত ‘ত্রাণ সহায়তা উপ-কমিটি’।

ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার ব্যবস্থাপনায় সকাল ১০ টায় টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদাস্থ এলাকায় মাদ্রাসা ইবনে আব্বাসের সমস্ত শিক্ষক ও এলাকার ৮টি মসজিদের ইমাম মুয়াজ্জিনদের মধ্যে ত্রাণ বিতরণ করে। সকাল ১১ টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার ব্যবস্থাপনায় হ্নীলা উম্মে সালমা রা. ইসলামিয়া বালিকা মাদ্রাসায় ও দুপুর ২ টায় ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলা শাখার ব্যবস্থাপনায় হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার এলাকায় স্বাস্থ্য বিধি মোতাবেক শারীরিক দূরত্ব বজায় রেখে শতাধিক হতদরিদ্র, দিনমজুর ও ওলামা, ইমাম- মুয়াজ্জিনদের মধ্যে ত্রাণ বিতরণ করে। ত্রাণ বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কওমী মাদ্রাসা সম্পাদক ও উপজেলা ত্রাণ সহায়তা উপ-কমিটির প্রধান সমন্বয়ক নুরুল বশর আজিজী। ত্রাণ কার্যক্রম পরিচালনায় সার্বিক তত্ত্বাবধান করেন ত্রাণ সহায়তা উপ- কমিটির যুগ্ম আহ্বায়ক মাস্টার আব্দুল খালেক নেজামী, মাও. দিলদার আহমদ, মাও. আলি আহমদ, সদস্য সচিব মাও. শাহ জাহান যুগ্ম সদস্য সচিব মাও. এনামুল হক মঞ্জুর ও মুহাম্মাদ ইউনুস। তিন স্পটে পৃথকভাবে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলার সহ সভাপতি মাও. আবুল হাশেম, জেলা সাংগঠনিক সম্পাদক মাস্টার রাশেদ আনোয়ার, মাওলানা হাফেজ আব্দুল্লাহ, মাওলানা, নুরুল হোসাইন, মাওলানা মুহাম্মদ উল্লাহ, আব্দুল খালেক জিহাদী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কক্সবাজার জেলার অর্থ সম্পাদক আব্দুর রহমান আরেফি ও টেকনাফ উপজেলা সভাপতি মুহাম্মদ আব্দুল জলিল প্রমূখ। ত্রাণ সামগ্রীতে যা যা প্রদান করা হয়েছে ১- চাউল ৫ কেজি ২- আলু ১.৫ কেজি ৩- পিঁয়াজ ১ কেজি ৪- তৈল ১ লিটার ৫- ডাল ১ কেজি ও ৬- সাবান ১ টি সাথে করোনা সতর্কতা মূলক প্রচারপত্র ইত্যাদি সহ প্রায় ৪৫০ টাকা মূল্যমানের প্যাকেজ শতাধিক হতদরিদ্র, দিনমজুর, ওলামা, ইমাম ও উপার্জনক্ষম ব্যক্তিদের মধ্যে বিতরণ করা হয়।

বার্তা প্রেরক

আব্দুর রহমান আরিফী

অর্থ সম্পাদক,

ইশা ছাত্র আন্দোলন কক্সবাজার জেলা

ও‌ যুগ্ম আহ্বায়ক ত্রাণ সহায়তা উপ-কমিটি

ISCA,IAB,IJA টেকনাফ উপজেলা শাখা।

#CORONAVIRUS #COVID19 #WORLDCRISIS #ISCA #BANGLADESH #HUMANITY #ISLAM #IAB #IJA

Comment here