ক্রাইমটেকনাফসারাদেশ

জাঁকি জালে মাছ শিকারে গিয়ে লাশ হলো উত্তর লম্বরী মাদরাসা ছাত্র

জাঁকি জালে মাছ শিকারে গিয়ে লাশ হলো মাদরাসা ছাত্র
টেকনাফ মেরিনড্রাইভ থেকে মৃতদেহ উদ্ধার
টেকনাফ প্রতিনিধি ;
টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কের উত্তর লম্বরী পাড়া সংলগ্ন এলাকায় সড়ক দূর্ঘটনায় রিদুয়ান নামের হেফজ খানার এক ছাত্র রিদওয়ান নিহত হয়েছে।
শুক্রবার ( ১৫ এপ্রিল ২০২২) রাত আনুমানিক ১ টার দিকে মেরিন ড্রাইভের টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী এলাকায় এঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায় নিহত ছাত্র টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী গ্রামের বাসিন্দা ও রোহিঙ্গা নাগরিক মোঃ হাশিম মাঝির ছেলে ।
সুত্রে আরও জানা মেরিনড্রাইভে উদ্ধার নিহত মাদ্রাসা ছাত্রটি শিক্ষকের সাথে মাছ শিকার করতে গিয়ে দূর্ঘটনায় মারা যায় বলে সুত্রে জানা যায়। এবিষয়ে ওই মাদরাসার দায়িত্বশীলদের জিজ্ঞাসাবাদ করলে ঘটনার রহস্য বের হবে।
সুত্রে জানা যায়, সে সদর ইউনিযনের উত্তর লম্বরী হযরত ফাতেমা (রাঃ) আদর্শ বালিকা (লামার মাদরাসা) হেফজ খানা ও এতিম খানার হিফয বিভাগের ছাত্র।
স্থানীয়দের সাথে কথা বলে
আরও জানা যায়, বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দিবাগত রাতে তারাবীহর নামাজের পর ওই মাদরাসার এক শিক্ষকের সাথে খাল ও সাগরে জাঁকি জাল নিয়ে মাছ শিকার করতে যায়। এসময় মেরিনড্রাইভ পারাপারে দ্রুত গামী গাড়ীর ধাক্কায় তার মৃত্যু হয়। ঘটনার পর মৃতদেহটি ফেলে শিক্ষক পালিয়ে যায়। এমনকি মাদরাসার কোন শিক্ষক পরিবারের নিকট সহানুভূতি ও সমবেদনা জানাতে ও আসে নি এমনকি জনাজায়ও অংশগ্রহণ করে নি। এনিয়ে এলাকায় চলছে তুমুল সমালোচনা।
মাদরাসার দায়িত্বরত শিক্ষকের মোবাইল নম্বরে (০১৮২৯২৯১২৫১) একাধিক বার কল দিলও সংযোগ না পাওয়ায় বক্তব্য জানা যায় নি।

Comment here