কক্সবাজারটেকনাফসারাদেশ

জেলার শ্রেষ্ঠ সম্মাননা পেলেন টেকনাফ মডেল থানার ওসি

মুহাম্মদ জুবাইর,টেকনাফ:
অভিন্ন মানদন্ডের আলোকে কক্সবাজার জেলায় গেল ফেব্রুয়ারী/২২ মাসে শ্রেষ্ঠ সম্মাননা পেলেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান। রোববার (৬মার্চ) দুপুরে আনুষ্ঠানিকভাবে জেলা পুলিশ সুপার সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম শ্রেষ্ট সম্মাননার স্বীকৃতি স্বরূপ তাকে ক্রেস্ট তুলে দেন। বহুল আলোচিত এই টেকনাফ থানায় যোগদানের পর থেকে বিভিন্ন মামলার রহস্য উদঘাটন, মাদক,সন্ত্রাস দমনসহ,আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও বিভিন্ন অপরাধমুলক কমর্কান্ডের বিরুদ্ধে ব্যাপক অভিযান পরিচালনা করে সফলতা পাওয়া থাকে এনিয়ে ৭ম বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়ে সম্মাননা গ্রহণ করেন।
সুত্রে জানা যায়, রবিবার (৬মার্চ) বেলা ১১টায় কক্সবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় জেলা ও ৯ থানার কর্মরত পদস্থ পুলিশ উপস্থি ছিলেন।
এতে পুলিশ সুপার সকল থানার অফিসার ইনচার্জদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং থানা এলাকায় সার্বিক আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার নির্দেশ প্রদান করেন। এছাড়াও পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত অভিন্ন মানদন্ডের আলোকে ফ্রেব্রুয়ারি/২০২২ বিভিন্ন ক্যাটাগরিতে অবদান রাখায় জেলার সেরা পুলিশ অফিসারদেরকে পুরস্কৃত করা হয়। এতে টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান ৭তম বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়ে পুরস্কার গ্রহণ করেন। পাশাপাশি ওয়ারেন্ট তামিল, অবৈধ অস্ত্র উদ্ধার এবং মামলার রহস্য উদঘাটনের জন্য বিশেষ ভূমিকা রাখায় সংশ্লিষ্ট অফিসারদেরকে পুরস্কার হিসেবে ক্রেস্ট এবং নগদ অর্থ প্রদান করা হয়েছে জানা যায়।

Comment here