টেকনাফ

টেকনাফের দোকান মালিক-কর্মচারী ঢাকায় পণ্য আনতে গিয়েই এক মাস ধরে নিখোঁজ

মোঃ রফিক : টেকনাফে আলী উল্লাহ শপিং কমপ্লেক্সের এক দোকানদার কর্মচারীসহ ঢাকায় পণ্য কিনতে গিয়েই গত এক মাস ধরে নিখোঁজ থাকায় পরিবারে অজানা আতংক দেখা দিয়েছে।
জানা যায়, গত ২২মে ঈদ উপলক্ষ্যে দোকানের জন্য গার্মেন্টস পণ্য আনতে ঢাকা গমন করে টেকনাফ পৌর এলাকার আলী উল্লাহ শপিং কমপ্লেক্সের ২য় তলার ৪৬নং দোকানের এম.কে হাসান কালেকশনের স্বত্তাধিকারী এবং উপজেলার হ্নীলা আলীখালীর হাছন আলীর ২য়পুত্র মোঃ কামরুল ইসলাম (২২) ও কর্মচারী সাবরাং এলাকার মোহাম্মদ আলী। ঢাকায় পৌঁছার পরদিন বাদে এশা কামরুল ইসলাম শেষ বারের মত ভাবীর সাথে (০১৮৭৮-৮৩০৬০৭) নং হতে কথা বলে। এরপর হতে পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এই ঘটনার ৩দিনপর দোকানের পণ্যের একটি পুটলা টেকনাফে এসে পৌঁছলেও মালিক কামরুল হাসান ও কর্মচারী মোহাম্মদ আলী এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে। অনেকে আইন-শৃংখলা রক্ষীবাহিনী অথবা কোন দূর্বৃত্ত চক্রের খপ্পরে পড়ে কিনা তা নিয়ে চরম উদ্বেগের মধ্যে রয়েছে। তাই উপরোক্ত ছবির লোকটির কোন সন্ধান পেলে নিম্মোক্ত মুঠোফোন (০১৮৬০-৬৪৮২১৯) ; (০১৮৫১-২৩৬৪০৬) নাম্বারো জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এই ব্যাপারে কর্মচারী মোহাম্মদ আলী পরিবারের পক্ষ থেকে থানায় একটি ডায়েরী করা হয়েছে।
এদিকে দোকানের পণ্য আনতে গিয়েই দীর্ঘ এক মাস ধরে মালিক-কর্মচারী নিরুদ্দেশ থাকার ঘটনায় পরিবার-পরিজনের মধ্যে অজানা আতংক ছড়িয়ে পড়ছে।

Comment here