ক্রাইমটেকনাফ

টেকনাফে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন সদস্য গুলিবিদ্ধ

টেকনাফে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন সদস্য গুলিবিদ্ধ

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফ নয়াপাড়া রেজিষ্টার্ড ক্যাম্পে দায়িত্বরত ১৬ আর্মড পুলিশ ব্যাটলিয়নের মোহাম্মদ কাঊসার এক সদস্য গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।
২ আগষ্ট (মঙ্গলবার) দুপুর সাড়ে ১২ টার সময় নয়াপাড়া রেজিষ্টার্ড ক্যাম্পের আই ব্লকে
রোহিঙ্গা দূবৃর্ত্তদের গুলিতে আহত হন তিনি। তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে নিশ্চিত করছেন ১৬ এপিবিএ”র নবাগত অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ হাসান বারী নুর।

তিনি জানান, ২ আগষ্ট (মঙ্গলবার) দুপুর সাড়ে ১২ টার দিকে নয়াপাড়া রেজিষ্টার্ড ক্যাম্পে দায়িত্বরত ১৬ এপিবিএনের একটি দল স্বশস্ত্র সন্ত্রাসী গ্রুপ অবস্থানের খবর পেয়ে আই ব্লকে অভিযানে যায়। এসময় মুখোশধারী স্বশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসীরা এপিবিএনের মুখোমুখী হলে এলোপাতাড়ি গুলিবর্ষণ করে পাহাড়ে দিকে পালিয়ে যায়। এসময় সন্ত্রাসীদের গুলিতে ১৬ এপিবিএনের কনস্টেবল মোহাম্মদ কাঊসার গুলিবিদ্ধ হয়। তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় ক্যাম্প হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
১৬ এপিবিএন নবাগত অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ হাসান বারী নুর এই ঘটনার সত্যতা স্বীকার করে জানান,এই ঘটনার পর ক্যাম্পে থমথমে অবস্থা বিরাজ করছে। সন্ত্রাসীদের আটকের ব্যাপারে অভিযান চলছে।

Comment here