কক্সবাজারজাতীয়টেকনাফসারাদেশ

টেকনাফে প্রেমিক জুটির পর্ণভিডিও নিয়ে তোলপাড়  : প্রতীকার চেয়ে আদালতের দ্বারস্থ 

টেকনাফে প্রেমিক জুটির পর্ণভিডিও নিয়ে তোলপাড়  : প্রতীকার চেয়ে আদালতের দ্বারস্থ 
বিশেষ প্রতিনিধি :
টেকনাফে প্রবাসে থাকা স্বামীর নিকট মোবাইলে ধারণ করে রাখা স্ত্রীর অশ্লীল ভিডিও ছবি, ইমুতে কথা বলার স্ক্রিনশটসহ বিভিন্ন অডিও রেকর্ড স্বামীর কাছে পাঠিয়ে দিয়ে তার স্ত্রীকে বিয়ে করেছে বলে দাবী করে পরকিয়া প্রেমিক। এনিয়ে চলছে পাল্টাপাল্টি বক্তব্য। হয়রানি করছে প্রবাস ফেরত স্বামীকে। ঘটনাটি উপজেলার বাহারছড়া ইউনিয়নের উত্তর শীলখালি চৌকিদার পাড়ার মালয়েশিয়া ফেরত নাছির উদ্দিন দম্পতির।

অভিযুক্ত নারীর চরিত্র নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী প্রশ্ন তুলেছেন।

স্থানীয় সুত্রে জানা যায়, উত্তরশীলখালী ডেইল পাড়ার বাসিন্দা মন্জুরের কন্যা গুলবাহারের সাথে একযুগআগে বিয়ে হয় দক্ষিন শীলখালি চৌকিদার পাড়ার সোলতান আহমদ এর পুত্র নাছির উদ্দিন এর।  তারা ৩ সন্তানের জনক এক সন্তান কয়েক বছর আগে পানিতে ডুবে মৃত্যু হয়। বর্তমানে আবছার আজিজ ও নুর হাফছা নামে ২ সন্তান রয়েছে। বিয়ের কয়েক বছর পর পরিবারের অভাবের কথা চিন্তা করে সাগর পাড়ি দিয়ে মালয়েশিয়া চলে যায় স্বামী নাছির উদ্দিন। এরই মাঝে স্ত্রী গুলবাহার পরকিয়ায় জড়িয়ে পড়ে রেজাউল করিম নামে এক যুবকের সাথে। পরে পরকিয়া প্রেমিক রেজাউল পাড়ি দেয় সৌদি প্রবাসে। কিছুদিন পর পরকিয়া প্রেমিকের সাথে সম্পর্কের টানাপোড়নে তার কাছে মোবাইলে ধারণ করা গুলবাহারের দৈহিক মিলনের অশ্লীল ভিডিও, ছবি বিভিন্ন অডিও স্বামী নাছির উদ্দিন এর কাছে পাঠিয়ে দেয়।  বিষয়টি স্ত্রী গুলবাহার কে জিজ্ঞেস করে তা থেকে সন্তানদের ভবিষ্যত চিন্তা করে সৎপথে ফিরে আসতে বললে উল্টো স্বামীকে বিভিন্নভাবে হুমকি দেয় এবং নাজেহাল করার চেষ্টা করে। তাকে মৌখিকভাবে ডিভোর্স দেয় গুলবাহার।  এরই মাঝে মালয়েশিয়া থেকে স্বদেশে ফেরত আসার খবর পেয়ে আগথেকেই তার স্ত্রী দু’সন্তানসহ স্বামীর ৮/১০ বছরের অর্জিত প্রায় ৩০ লাখ টাকা ও বাড়ীর আসবাবপত্র গহনা নিয়ে স্বামীর সংসার ছেড়ে পালিয়ে যায়।

এদিকে নাছির প্রবাস থেকে ফিরে নতুন বিয়ে করলে স্ত্রী গোলবাহার স্থানীয় ইউপি সদস্য হাফেজ আহামদের মাধ্যমে উল্টো শালিসে বসেন তিনি।

 আপত্তিকর সেই ভিডিওটিতে গোলবাহার ও পরকিয়াপ্রেমিক রেজাউলকে দেখা যাচ্ছে বলে  নিশ্চিত করেন প্রতিবেশীরা। একইসাথে স্বামী প্রবাসে থাকাকালে পরকিয়ায় জড়িয়ে পড়া গুলবাহারের চরিত্র সম্পর্কেও বিভিন্ন নেতিবাচক মন্তব্য করেন।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন প্রতিবেশী জানান, স্বামী প্রবাসে থাকাকালীন মুখোশের আড়ালে নারীটির চলা ফেরা খুবই বেপরোয়া ছিলো। এমনকি পর পুরুষের সাথে মেলামেশার সংবাদটি অনেক আগেই জেনেছেন তারা ভিডিও সোস্যাল মিডিয়ায় আগেই ভাইরাল হয়েছে। প্রতিবেশী আত্বীয়রা নিষেধ করতে গেলে উল্টো হুমকি দিয়ে হামলা মামলার  ভয় দেখাতেন।

স্বামী বাড়ীতে এসে উভয় পক্ষের অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে বৈঠক ডেকে তার অনৈতিক কর্মকান্ড পুনরায় অবহিত করে প্রবাস থেকে পাঠানো টাকার হিসাব চাইলে হিসাব দিতে পারেনি এবং তাকে বহু আগেই ডিভোর্স দিয়েছে বলে জানায় স্ত্রী গুলবাহার।

স্বামীকে সামাজিক ও মানসিকভাবে নির্যাতন করতে শুরু করে। এ কারণে স্বামী নাছির উদ্দিন ৪ জনকে বিবাদী করে আদালতের আশ্রয় নেয় বলে জানান নিজেই।

গুলবাহার নাছিরকে তালাক ( ডিভোর্স) দিয়ে অন্যত্রে চলে যাওয়ায় দ্বিতীয় বিয়ে করে ঘর সংসার করছিলেন নাছিরও। এতে তার সংসারে নানা অশান্তির সৃষ্টি ও নাছিরকে বেকায়দায় ফেলতে গুলবাহার নানাভাবে হয়রানি করছে দাবি নাছিরের।

এবিষয়ে জানতে অভিযুক্ত নারীর সাথে কথা হলে

তা অস্বীকার করেন এবং ভিডিওটি, ছবি এডিটিং করা বলে দাবী করেন।

এসব তার বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবী করে ওইনারী আরও বলেন, ভিডিওটি নাছির মালয়েশিয়া থেকে প্রযুক্তির মাধ্যমে এডিটিং করেছেন। এই ঘটনায় তিনিও আদালতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানিয়েছেন।

 রেজাউল করিম এর সাথে সৌদি আরবের নম্বরে একাধিক বার কল দিলেও সংযোগ না পাওয়ায় তার বক্তব্য পাওয়া যায়নি

####

Comment here