ক্রাইমটেকনাফ

টেকনাফে বিজিবি’র অভিযান : ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক-৩


মো : আইয়ুব , টেকনাফ  :
টেকনাফে ১৫ হাজার পিস ইয়াবাসহ তিন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। ৪ সেপ্টেম্বও মঙ্গলবার দুপুরে নাফনদী সংলগ্ন নাজির পাড়া এলাকা হতে এদের আটক করা হয়। ধৃত পাচারকারীরা হচ্ছে টেকনাফ শাহপরীরদ্বীপ আব্দুল আলমের ছেলে মোঃ ওমর ফারুক (১৮), নাজিরপাড়া জামাল আহম্মেদের ছেলে (২) মোঃ রফিক (১৮) ও মৃত কালা মিয়া হোসেনের ছেলে মোঃ আইয়ুব (১৮)।
জানা যায়, বিজিবি গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, টেকনাফস্থ নাজিরপাড়া কামাল প্রজেক্ট এলাকা দিয়ে মিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী এর নেতৃত্বে নাজিরপাড়া বিওপির একটি বিশেষ টহলদল এলাকায় ঔঁৎ পেতে থাকে। মঙ্গলবার পৌনে ১২ টার দিকে ৩ জন লোককে আসতে দেখে সন্দেহ হওয়ায় টহলদল তাদের চ্যালেঞ্জ করে। বিজিবি টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই ইয়াবা চোরাকারবারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলদল তাদেরকে চারদিক থেকে ঘিরে ফেলে এবং আটক করতে সক্ষম হয়। পরে আটককৃত চোরাকারবারীদের সাথে থাকা একটি ব্যাগ তল্লাশী করে ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। যার মূল্য ৪৫ লাখ টাকা ।
২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান, নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখার অপরাধে ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Comment here