অন্যান্যএক্সক্লুসিভকক্সবাজারটেকনাফদৃষ্টিপাতমুক্ত কলামসারাদেশ

টেকনাফে রাস্তা সংস্কারে এমপি ও জনপ্রতিনিধি বরাবর খোলা চিঠি

জাহেদ উল্লাহ

#দৃষ্টি_আকর্ষণ_করছি

#প্রিয়_এমপি_মহোদয় এবং উপজেলা ও ইউনিয়নের দায়িত্বরত জনপ্রতিনিধিদের———————??

মাননীয় সংসদ #শাহিনা_আক্তার এমপি এবং সাবেক সাংসদ শ্রদ্ধেয় আলহাজ্ব আবদুর রহমান বদি সাহেব-এবং-উপজেলা ও ইউনিয়নের জনপ্রতিনিধি সাহেব

আমার এলাকাটি টেকনাফ সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে অবস্থিত #তুলাতলী# নামক গ্রাম।
#তুলাতলীর# মানুষের চলাচলের রাস্তা এখনো হয়নি কেনো ? স্বাধীনতার ৪৯ বছর হওয়ার পর ও উন্নয়নের ছোঁয়া লাগেনি #তুলাতলী# নামাক এলাকাতে। অথচ জনপ্রতিনিধিরা এসব দূর্ভোগ দেখার সত্বে ও যেন তারা কিছুই জানে না।অথচ অত্র এলাকাতে চেয়ারম্যান ও মেম্বারগণ প্রায় সময় এই রাস্তা দিয়ে যাওয়া আসা করে থাকেন ।আপনারা সকলেই এ রাস্তাটির ব্যাপারে জানে, আপনারা চাইলে রাস্তাটা অচিরেই করা যেতো, কিন্তু দুঃখের বিষয় এ নিয়ে কোন প্রতিনিধির মাথা ব্যাথা ছিলনা। থাকবে ও বা কেন!এই এলাকায় যারা বসবাস করে তারাও মানুষ, তাদের চলাচলের জন্য ও একটি রাস্তার দরকার।
টেকনাফ ৩নং সদর ইউনিয়নের অনেক চেয়ারম্যান / মেম্বার অতিতে ও ছিলো এখনো আছে, কিন্তু কারো চোখে কি পড়লনা এই (নালাটা)রাস্তাটা ?

সবচেয়ে অবহেলিত এই এলাকার মানুষ, জন্মের পর থেকে আমরা দেখে আসছি,এলাকার মানুষ গুলো কত কষ্টে করে চলাচল করতেছে, দুঃখ আর দূর্দিনের আমাদের কষ্টের দিন শেষ নেই। এলাকায় অনেক অনেক নেতার আগমন দেখা যায়, কিন্তু নেতৃত্বের একালার #উন্নয়নের# কিছুই তো দেখিনা, নিজের জন্য তো সবসময় সবকিছু করেন, এবার আমাদের এলাকার অবহেলিত জনসাধারণের কথা একটু চিন্তা করেন এবং আমাদের এলাকার জন্য এবার হলেও কিছু করুন। তারা অশিক্ষিত হতে পারে কিন্তু তারাও ত মানুষ তাদের ও একটি সুন্দর মন আছে। এখনও বিশ্বাসটা জাগ্রত আছেতাদের মাঝে আপনারা থাদের জন্য কিছু একটা করবেন।আমাদের ও মন চাই এলাকার(নালাটি)রাস্তাটি অন্য সব এলাকার মত করে কেউ একজন তৈরি করে দিতে। তারা আপনাদের কে বিশ্বাস করেছিল বলে আজকে আপনি নেতা / বা জনপ্রতিনিধি হয়েছেন, এটা কথা ভুলে গেলে তো হবেনা আপনারাও ওয়াদা করছিলেন এই (নালাটি)রাস্তাটি করে দিবেন বলে ।আজ কোথায় হারিয়ে গেল আপনাদের দেওয়া সে ওয়াদা।

আমি আমার এলাকার সর্বসাধারণের হয়ে বলবো মাননীয় সাংসদ -ও অত্র এলাকার জনপ্রতিনিধিদের বলব অবহেলিত টেকনাফ সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের #তুলাতলী# নামক এলাকার (নালাটির) রাস্তাটির দুই পাশে ড্রেইন দিয়ে সংস্কার করে দিলে আপনাদের প্রতি চির কৃতজ্ঞ হবো।
জনগণের পক্ষ থেকে আপনাদের জোর দাবী জানাচ্ছি।

দয়া করে কেউ কষ্ট নিবেন না, নিজের স্বার্থে না,,,এলাকার স্বার্থে লিখলাম।

নামঃ জাহেদ উল্লাহ
পিতাঃমরহুম,আলহাজ্ব মৌলভী আব্দুল মজিদ (সিকদার) রাঃ
গ্রামঃতুলাতলী,টেকনাফ
ওয়ার্ড নংঃ তিন

Comment here