টেকনাফসারাদেশ

টেকনাফে র‌্যাবের অভিযানে ৩ লাখ ইয়াবা জব্দ : দু’রোহিঙ্গা আটক

হোয়াইক্যং প্রতিনিধি:
টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে মিয়ানমার থেকে পাচার করে নিয়ে আসা  ৩লাখ পিস ইয়াবাসহ দু’রোহিঙ্গাকে আটক করেছে।
সুত্র জানায়, ১০ জুলাই (শুক্রবার) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার হোয়াইক্যং তুলাতলী মসজিদ সংলগ্ন ছড়া দিয়ে মিয়ানমার থেকে ইয়াবা একটি  বড় ধরনের চালান আসার সংবাদ পেয়ে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল উক্ত স্থানে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদকের চালানসহ দা-কিরিচ নিয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে বালুখালী ৮নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এ-১৯ এর বাসিন্দা মোঃ ইলিয়াছের পুত্র মোঃ শফিক (২৫) এবং হোয়াইক্যং তুলাতলী ঘোনা পাড়ার আবুল কাশেমের পুত্র আব্দুল করিম (২২) কে আটক করে। এসময় আরো কয়েকজন পালিয়ে যায়। তাদের সঙ্গে থাকা ২টি পাটের বস্তা তল্লাশী করে ৩লাখ পিস ইয়াবা পাওয়া যায়।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদকসহ ধৃত মাদক কারবারীদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।
উল্লেখ্য, স্থানীয় কতিপয় সুবিধাভোগী এবং দালালদের ছত্রছায়ায় এখনো মাদক কারবারী সিন্ডিকেট সক্রিয় থাকায় এত বড় মাদকের চালান খালাস করে নেওয়ার সময় র‌্যাবের হাতে আটক হয়। এই দুঃসাহসী অভিযানের জন্য র‌্যাব সদস্যদের বাহবা জানিয়েছে এলাকাবাসী। ###

Comment here