টেকনাফসারাদেশ

টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান জমিরি আর নেই : বিকাল সাড়ে ৫টায় জনাযা

মিজানুর রহমান মিজান:
টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মৌলভীবাজার জমিরিয়া দারুল কোরআন আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ফেরদৌস আহমদ জমিরি (৫৫) আর নেই। তিনি রোববার সকাল ১০.৪৫ মিনিটের সময় উখিয়া উপজেলার কুতুপালং এনজিও পরিচালিত এমএসএফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ……রাজিউন)। তিনি টেকনাফ পৌরসভার কুলাল পাড়ার বাসিন্দা মরহুম এজাহার মিয়ার ছেলে। বর্তমানে হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার এলাকার প্রখ্যাত আলেমে দ্বীন মরহুম মাওঃ জমির উদ্দিন সাহেব (রাহঃ) এর মেয়েকে বিয়ে করে সেখানে স্বপরিবারে বসবাস করে আসছেন। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, সন্তানসহ শুভকাংঙ্খীসহ অসংখ্যা গুণিগ্রাহী রেখে গেছেন। তার করোনা উপসর্গ ছিল কিনা এখনো জানা যায়নি।
উল্লেখ্য গত বছরের ২৪ মার্চ টেকনাফ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে মাওলানা ফেরদৌস আহমদ জমিরী (তালা) প্রতীক নিয়ে ১৮ হাজার ৩৬৮ ভোট পেয়ে টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। নিকটতম প্রতিন্দ্বদ্ধী ছিলেন মাওলানা রফিক উদ্দিন (মাইক) প্রতীক পান ১৭ হাজার ১১৭ ভোট।
নির্বাচন কমিশনের বিধি অনুযায়ী একই বছরের গত ২৫ এপ্রিল নির্বাচিত ভাইস চেয়ারম্যান হিসেবে মাওলানা ফেরদৌস আহমেদ জমিরি শপথ নেন। নির্বাচিত হওয়ার পর ঘাতপ্রতিঘাত পেরিয়ে তিনি চেয়ারে বসেন। তার মৃত্যুতে টেকনাফ উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে। তার বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার পরিবার , আতœীয়-স্বজন প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য তিনি সরকারী হাসপাতালে সু-চিকিৎসার অভাবে মারা যান।
আজ বিকাল সাড়ে ৫টায় জিমিরিয়া মাদরাসা মাঠে মরহুমের জনাযা পড়া হবে।

Comment here