কক্সবাজারজাতীয়সারাদেশ

দু” দিনের ফ্যামিলি ডে : নীলগিরিতেই নীলাভ কক্সবাজার রিপোর্টার্স ইউনিটি

কক্সবাজার প্রতিনিধি :
নীলাভ আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে কক্সবাজারে কর্মরত পেশাদার সাংবাদিকদের সংগঠন কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির বার্ষিক ফ্যামিলি ডে। মেঘ জমে থাকা পাহাড়চূড়া আর ঝিরি ঝরনার অপরূপ সৌন্দর্যের লীলাভূমি বান্দরবানে বুধ ও বৃহস্পতিবার দু’দিন ব্যাপী নানা কর্মসূচী পালনের মাধমে এবারের ফ্যামিলি ডে আয়োজন সম্পন্ন হয়েছে।
আয়োজনের মধ্যে ছিল দর্শনীয় স্থান পরিদর্শন, ক্রেস্ট প্রধান, অতিথিদের সম্মানে ভোজন, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র্যাফেল ড্র।
বৃহস্পতিবার সকালের বিলাস বহুল গাড়িতে বান্দরবানের উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করে সংগঠনের উপদেষ্টা, সদস্য ও তাদের পরিবারবর্গ। দুপুরে গন্তব্যস্থল বান্দরবান পর্যটন মোটেল পৌছে সন্ধ্যার আগেই মেঘলা পর্যটন স্পট ও নির্জন পাহাড় চূড়ায় অবস্থিত নীলাচল ও আশপাশের দৃষ্টিনন্দন এলাকার সৌন্দর্য্য উপভোগ করেন সাংবাদিক ও তাদের পরিবারবর্গ।
সন্ধ্যার পর শুরু হয় জমকালো আনন্দ আয়োজন সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ। এতে অতিথি হিসেবে এসে শুভেচ্ছা বক্তব্য রেখে আয়োজনকে সমৃদ্ধ করেন কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা ও দৈনিক রুপালী সৈকত সম্পাদক ফজলুল কাদের চৌধুরী।
আরো ছিলেন, দৈনিক সমুদ্রকন্ঠ সম্পাদক মঈনুল হাসান পলাশ, কক্সবাজার রিপোর্টার্স সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক সায়ীদ আলমগীরসহ সংগঠনের সদস্যরা অতিথিদের শুভেচ্ছা জানান।
বৃহস্পতিবার বাংলার দার্জিলিং খ্যাত নীলগিরি ও পাহাড় চুঁড়ায় আদিবাসি পল্লী পরিদর্শন শেষে বিকেলে নানা প্রতিযোগিতা এবং র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। কোমলমতি শিশু ও অতিথিদের মাধ্যমে তোলা লটারিতে প্রথম পুরস্কার স্মার্ট ফোন পেয়েছেন উপদেষ্টা ফজলুল কাদের চৌধুরী। দ্বিতীয় পুরস্কার অত্যাধুনিক ট্রলিব্যাগ কক্সবাজারের মেধাবী সাংবাদিক আহমদ গিয়াস।

এ অনুষ্ঠানের আকর্ষণ ছিল সংগঠনে লোগো সম্বলিত নীলাভ টি-শার্ট। যা নীলগিরিতেই গিয়ে মিশেছে।
এ ছাড়াও একাধিক ভাগ্য জয়ী হয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক সায়ীদ আলমগীর। প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্র-তে জয়ীদের হাতে পুরস্কার তুলেদেন সংগঠনের উপদেষ্টাগণ। সন্ধ্যা ৬টায় কক্সবাজারের উদ্দেশ্যে বান্দরবান ত্যাগ করেন কক্সবাজার রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দ।

Comment here