কক্সবাজারক্রাইমজাতীয়সারাদেশ

পিএমখালীতে নিহত মোরশেদ আলীর জানাযায় শোকাহত ঢল মানুষের:সন্ত্রাসীরা আওয়ামী লীগ করার কোন সুযোগ নেই-মেয়র মুজিব

সন্ত্রাসীরা আওয়ামী লীগ করার কোন সুযোগ নেই; এটি প্রধানমন্ত্রীর নির্দেশ-মেয়র মুজিব
সংবাদ বিজ্ঞপ্তি ::
সন্ত্রাসীরা আওয়ামী লীগ করার কোন সুযোগ নেই, এটি দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ। এ দলে ভূমিদস্যু-চাঁদাবাজ, হুকুম দখল-খারাপ মানুষের জায়গা নেই বলে ঘোষনা দিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান। শুক্রবার বিকেলে কক্সবাজার সদর উপজেলার পিএমখালীতে সন্ত্রাসী হামলায় নিহত মোরশেদ আলীর জানাযায় শোকাহত হাজারো মানুষের উপস্থিতিতে তিনি এ কথা বলেন।
এসময় মোরশেদ আলীকে “শহীদ” উল্লেখ করে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, আমি বেঁচে থাকতে আওয়ামী লীগে কোন প্রকার সন্ত্রাসী থাকতে পারবে না; সন্ত্রাসীরা আওয়ামী লীগের কেউ না, কেউ হতে পারেনা। পার্টিতে যদি ওদের কারো নাম থেকেও থাকে পার্টি থেকে সমস্ত নাম এই মুহুর্ত থেকে বাদ হয়ে গেছে।”
এসময় বক্তব্যের এক পর্যায়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন মেয়র মুজিব। সেই সাথে ঘটনায় জড়িত জড়িতদের দ্রুত গ্রেফতার করে কঠিন শাস্তির আওতায় আনার দাবী জানান তিনি।
জানাযায় অন্যন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট আব্বাস উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মাহামুদুল করিম মাদু, যুগ্ম আহবায়ক এড. সৈয়দ রেজাউর রহমান, স্থানীয় চেয়ারম্যান মোঃ আবদুল্লাহ এবং মরহুমের নিকটাত্মীয় আবুল কালামসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।
এর আগে বৃহস্পতিবার বিকেলে পিএমখালীর চেরাংঘর বাজারে ইফতার কেনার সময় সন্ত্রাসী হামকায় গুরুতর আহত হন জনপ্রিয় বলী মোরশেদ আলী। পরে কক্সবাজার সদর হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধিন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় পুরো এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।

Comment here