অন্যান্যটেকনাফ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ: মুহাম্মদ ইসমাইল

নিজস্ব প্রতিনিধি:

টেকনাফে কয়েকটি স্থানীয় অনলাইন পোর্টালে “প্রদীপ যুগে পেশাদার দালাল ইসমাইল ফের সক্রিয়”শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ।
এক প্রতিবাদলিপিতে মুহাম্মদ ইসমাইল বলেন, সাংবাদিক ভাইরা যথার্থতা যাচাই না করে আমার সম্পর্কে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করেছে এবং এর মাধ্যমে আমার সম্মানহানি করা হয়েছে। আমাকে কেন হেয় প্রতিপন্ন করে সংবাদ প্রকাশ করা হলো? আমি মনে করছি সাংবাদিক ভাইদের ভুল তথ্য দিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে।

আমি কোন থানার দালালি কাজে সম্পৃক্ত নেই এবং আমি এই পর্যন্ত কোনো রাষ্ট্র বিরোধী কাজ করিনি এবং আমার নামে কোনো মামলাই নেই, বলা যায়। ভিত্তিহীন কিছু তথ্য নিয়ে আমাকে, আমার পরিবারকে এবং আমার ব্যবসাকে সামাজিকভাবে মানহানি করা হয়েছে।দালাল সংক্রান্ত যে বিষয়গুলো নিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে এবং যারা এই তথ্য যোগাড় এবং সরবরাহ করেছে,এই চক্রই আমাকে এবং আমার পরিবারকে বিপদে ফেলার জন্য ষড়যন্ত্র করেছে।আমার পরিবারের সবাই প্রবাসী আমি নিজে দীর্ঘদিন দুবাই ছিলাম কিন্তু অসুস্থ হওয়ার কারণে আমি দেশে চলে আসি।কিন্তু আমার বাবার নিজস্ব জমি আছে সেই গুলো আমি দেখবাল করি। এই সব জমি থেকে প্রতিবছর সুপারি বিক্রি করে আমার সংসার চালাই আমার কোন বড় ধরনের অসুখ হলে আমার ভাইরা দুবাই থেকে আমার জন্য টাকা পাঠাই।আমার সুপারি বাগান থেকে প্রতিবছর দশ লক্ষ থেকে বার লক্ষ টাকা আয় হয়।

দালালি এবং কোন অবৈধ অর্থ আমি এবং আমার পরিবারের দরকার আছে বলে আমি মনে করি না।সে সাথে আমাদের পৈতৃক এবং আমার ক্রয়কৃত কিছু জায়গা জমি স্থানীয় কিছু কুচক্রিমহল এবং মাদক ব্যবসায়ীরা জোর দখল করে রেখেছে যা আদালতে মামলা চলতেছে।
মূলত আমার জায়গা জমি দখলবাজদের হাত থেকে দখলমুক্ত করতে টেকনাফ থানায় আমার আসা যাওয়া হয় এই সুবাদে কিছু দখলবাজরা আমার পিছনে উঠে পড়ে লেগেছে।ছোট হাবিব পাড়ায় পুলিশের উপর হামলা এবং
গণগ্রেফতারে আমার সংশ্লিষ্টতা আছে সন্দেহে স্থানীয় কিছু শত্রু এবং মাদক ব্যবসায়ীরা সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে আমার সম্পর্কে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদ পরিবেশন করায়। আমি আইনশৃঙ্খলা বাহিনীকে বলব এই সংবাদ নিয়ে আপনারা বিভ্রান্ত হবেন না আমার বিষয়ে আপনারা সরেজমিনে এসে তদন্ত করে আমার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।আমি এই সংবাদের বিরুদ্ধে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

প্রতিবাদকারী
মুহাম্মদ ইসমাইল
ছোট হাবিব পাড়া।

Comment here