ক্রাইমটেকনাফ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায়! টেকনাফে ৮ম শ্রেণির স্কুল ছাত্রীকে টমটম থামিয়ে মারধর

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায়!
টেকনাফে ৮ম শ্রেণির স্কুল ছাত্রীকে টমটম থামিয়ে মারধর

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে রিপা আক্তার (১৪) নামের স্কুল ছাত্রীকে টমটম থামিয়ে মারধর ও
অপহরণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সে টেকনাফ সরকারি এজাহার বালিকা বিদ্যালয়ের ৮ ম শ্রেণির ছাত্রী এবং টেকনাফ পৌর সভা ১ নং ওয়ার্ড নাইট্যং পাড়ার আবুল হাসেমের মেয়ে।
ঘটনাটি ঘটেছে ১ ফেব্রুয়ারি বুধবার বিকাল ৪ টার সময় পৌর সভা এলাকার ১নং ওয়ার্ডের কাউন্সিলর কালুর বাড়ির সামনে প্রধান সড়কের উপর। এ বিষয়ে ছাত্রীর মা আনোয়ারা বাদী হয়ে টেকনাফ মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
বাদী বলেন,” আমার মেয়ে প্রতিদিনের ন্যায় নিজ বাড়ি থেকে স্কুলে আসা- যাওয়া করার সময় টেকনাফ পৌরসভা ২ নং ওয়ার্ড,পুরান পল্লান পাড়া বৈদ্যঘোনা পাহাড়ের পাশের
আবুল কালামের ছেলে রিদুয়ান (১৮) প্রতিনিয়ত বিভিন্ন ধরনের উশৃঙ্খল কথাবার্তা ও অবৈধ প্রেমের প্রস্তাবসহ ইভটিজিং ও হয়রানি করে থাকে ।
এতে আমার মেয়ে উক্ত যুবকের এহেন প্রস্তাবে অনিহা প্রকাশ করে এবং বাধা প্রদান করে। আমার মেয়ের কোন বাধা না মেনে উল্টো আমার মেয়েকে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে। সেই ধারাবাহিকতায় ১ ফেব্রুয়ারি বুধবার বিকাল অনুমান ৪ টার সময় আমার মেয়ে স্কুল ছুটির পর আমার নিজ বসত বাড়িতে টমটম গাড়ী নিয়ে আসার সময় পৌরসভাস্থ নাইট্যং পাড়া এলাকায় কাউন্সিলর কালুর বাড়ির সামনে পাকা রাস্তার উপর রিদুয়ান আমার মেয়ের ভাড়া টমটম গাড়ী পথরোধ করে। আমার মেয়েকে জোর পূর্বক গাড়ী থেকে নামিয়ে নিতে চাইলে বাধা প্রদান করে । এতে উক্ত যুবক ক্ষীপ্ত হয়ে আমার মেয়ে রিপা আক্তারকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি মারধর করিয়া নীলা ফুলা জখম করে। শুধু তাই নয় আমার মেয়েকে গাড়ী থেকে জোর পূর্বক নামানোর জন্য মাথার চুল ধরিয়া টানা হেছড়া করে গাড়ীতে ধাক্কা দিয়ে মাথার কপাল পেটে রক্তাক্ত আহত হয়। এসময় রিপা আক্তারের নিকট থাকা ৭ আনা ওজনের স্বর্ণের গলার চেইন কেড়ে নিয়ে যায়। চলে যাওয়ার সময় এই বলে হুমকি দেয় যে, ঘটনার বিষয়ে থানায় অভিযোগ/মামলা করলে আমার মেয়েকে ও আমাদেরকে ক্ষতি করবে।”
এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আবদুল হালিম বলেন,” লিখিত অভিযোগ পাওয়ার পরপরই এই ঘটনার ব্যাপারে আইনত ব্যবস্হা নেওয়া হচ্ছে।

Comment here