টেকনাফরোহিঙ্গা সমাচার

ফলোআপ : টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে পুলিশের উপর হামলার প্রধান আসামী আটক

টেকনাফ প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের পুলিশ ফাঁড়ীর ইনচার্জ কবির হোসেনের উপর হামলার প্রধান আসামী সৈয়দ আহমদকে আটক করেছে পুলিশ। রোববার বিকাল ৪টার দিকে জনতার সহায়তায় ক্যাম্প ফাঁড়ী পুলিশ তাকে আহতবস্তায় আটক করে।
নয়াপাড়া শরণার্থী ক্যাম্প ফাঁড়ি পুলিলের ইনচার্জ এসআই কবির হোসেন জানান, বিকালে ক্যাম্পের রোহিঙ্গারা ডিবøকে তাকে আটক করে পুলিশে খবর দিলে তিনি সঙ্গীয় পুলিশ নিয়ে তাকে আহতবস্তায় উদ্ধার করে হাসপাতালে ভর্তী করান। পরে তাকে হামলা মামলায় আটক করা হয়। বর্তমানে সে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আটকাবস্তায় চিকিৎসাধীন রয়েছে।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক তদন্ত শেখ আশরাফুজ্জামান জানান, পুলিশের উপর হামলা মামলার প্রধান আসামী সৈয়দ আহমদসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এর আগে শনিবার বিকালে সৈয়দ আহমদের স্ত্রী দিল বাহার, দ্বিতীয় স্ত্রী আরেফা ও ছেলে ইব্রাহিমকে আটক করে কারাগারে প্রেরন করা হয়েছে। এনিয়ে এ মামলায় ৪ জনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য শনিবার সকালে ক্যাম্পের অভ্যন্তরে অনুমতি না নিয়ে একটি দোকান ঘর নির্মাণ করতে গেলে তাতে বাঁধা দেন ক্যাম্পের আইন শৃংখলার দায়িত্বে নিয়োজিত ফাঁড়ী পুলিশ। এসময় উশৃংখল রোহিঙ্গাদের হামলায় পুলিশ ফাঁড়ীর ইনচার্জ কবির হোসেন আহত হন। হামলায় তিনি মাথায় আঘাত প্রাপ্ত হন।

Comment here