জাতীয়সারাদেশ

বাইতুশ শরফের পীর সাহেবের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি

বাইতুশ শরফের নব মনোনীত পীর সাহেব আব্দুল হাই নদভীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি

প্রেস বিজ্ঞপ্তি:
গতকাল রাত ১০ টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল বাইতুশ শরফের নবনিযুক্ত পীর সাহেব, বিশিষ্ট লেখক, গবেষক ও সম্পাদক মাওলানা আব্দুল হাই নদভী হাফি. এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন।

এসময় পীর সাহেব মাওলানা নদভী সমসাময়িক বিভিন্ন বিষয়ে প্রাণবন্ত মতবিনিময় করেন এম. হাছিবুল ইসলাম সহ প্রতিনিধি দলের সাথে এবং তার রচিত বেশ কিছু বই হাদিয়া প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় পাবলিক বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক এম এম শোয়াইব, চট্টগ্রাম মহানগর সভাপতি রিদুয়ানুল হক শামসী, সহ-সভাপতি তানভীর হোসাইন, সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন প্রমুখ।

সাক্ষাৎ শেষে প্রতিনিধি দল বাইতুশ শরফ আদর্শ কামিল মাদরাসা ক্যাম্পাস পরিদর্শন করেন এবং মরহুম পীর সাহেবদ্বয়ের কবর জিয়ারত করেন।

বিদ্র, গত ২০ মে-২০ বুধবার বায়তুশ শরফ এর মরহুম পীর সাহেব মাওলানা কুতুব উদ্দিন রহ এর ইন্তেকাল করলে ২৩ মে শনিবার বায়তুশ শরফ মজলিসুল উলামা ও আঞ্জুমানে ইত্তেহাদ এর যৌথ বৈঠকে সর্বসম্মতিক্রমে মাওলানা আব্দুল হাই নদভী হাফিঃ কে বায়তুশ শরফ দরবারের নতুন রহবার হিসেবে মনোনীত করা হয়।

বার্তা প্রেরক
কে এম শরীয়াতুল্লাহ
কেন্দ্রীয় প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন
______________________________
আমাদেরকে সা‌থে পে‌তে…
website: www.iscabd.org
online library : www.iscalibrary.com
e-mail : iscabd91@gmail.com
fb page : Islami Shasantantra Chhatra Andolan
twitter : www.twitter.com/iscabd
instagram : https://instagram.com/iscabd18
YouTube-(ISCA BD) : www.youtube.com/iscabd1

Comment here