কক্সবাজারটেকনাফরাজনীতি

বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের শোক সভায় জেলা আ’লীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান : শোককে শক্তিতে পরিণত করে ঐক্যবদ্ধভাবে ষড়যন্ত্র মোকাবেলা করা হবে


টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি\
কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান বলেছেন, শোককে শক্তিতে পরিণত করে ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে। ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে ইতিহাসকে পেছনে নিয়ে ক্ষমতা আকড়ে ধরে থাকবে। ইতিহাস সেই ৭৫’র খুনিদের ক্ষমা করেনি। ষড়যন্ত্রকারীদের বিচার হয়েছে। আগামীতেও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র দলীয় নেতা কর্মীরা ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে। ২২ আগস্ট মঙ্গলবার বিকাল ৩ টায় শামলাপুর বাজার চত্বরে বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শোক সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপর্ক্তো কথাগুলো বলেন। বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রাজা শাহ আলম, জেলা আওয়ামীলীগ সদস্য রশিদ আহমদ, সোনা আলী, বদরুল হাসান মিল্কী, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল বশর, পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সেলিম সিকদার ও মাহাবুব মোর্শেদ।
বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম চেয়ারম্যান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্না, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক সাইফুল্লাহ কোম্পানী ও আবদুল্লাহ আল মামুন, ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, ছাত্রলীগের সভাপতি মোঃ রফিক প্রমুখ। এর আগে সকাল ১১টায় কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

Comment here