টেকনাফসারাদেশ

বাহারছড়া ইউপি নির্বাচন- বড়ডেইল-কচ্ছপিয়ায় ফুটবল প্রতীকের শোডাউন ভোটারের দৃষ্টি কেড়েছে

বড়ডেইল-কচ্ছপিয়ায় ফুটবল প্রতীকের শোডাউন ভোটারের দৃষ্টি কেড়েছে
নিজস্ব সংবাদদাতা:
আসন্ন বাহারছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে
৮নং ওয়ার্ডে ফুটবল প্রতীক নিয়ে ব্যাপক শোডাউন ও গণ মিছিল করেছেন ওয়ার্ডের মেম্বার প্রার্থী, তরুণ উদীয়মান সমাজ কর্মী,ন্যায়পথের অগ্রসৈনিক মেম্বার পদপ্রার্থী মাওলানা মোহাম্মদ আবদুল্লাহ বাহারী ।
বৃহস্পতিবার (২৩ ই ডিসেম্বর) বিকেলে ৮নং ওয়ার্ড বড়ডেইল এলাকা থেকে এ মিছিল শুরু করে কচ্চপিয়া এলাকা ঘুরে পুনরায় বড়ডেইল এলাকায় আছরের নামাজের পর পথ সভায় মিলিত হয়।
সাবেক মেম্বার খলিলুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য রাখেন মোঃ কাসেম, নুরুল ইসলাম, নুরুল কবির,মোঃ মোস্তাক, আবছার উদ্দিন, ওমর ফারুক, কাশিম, মোঃ নবী হোছাইন, আবদুর রহিম প্রমুখ।
মেম্বার পদপ্রার্থী মাওলানা মোহাম্মদ আবদুল্লাহ বাহারীর প্রচারণায় ওয়ার্ড এলাকার ভোটাররা স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহণ করে জনস্রোতে পরিণত করে। এসময় রাস্তায় দাঁড়িয়ে শত শত নারী-শিশু কিশোররা ও করতালি দিয়ে উৎসাহ দেন।
‌শোডাউন শেষে সংক্ষিপ্ত পথ সভায় মেম্বার প্রার্থী মাওলানা মোহাম্মদ আবদুল্লাহ বাহারী বলেন,৮নং ওয়ার্ডের মানুষ আমাকে ব্যাপক জনসমর্থন দেখিয়ে এগিয়ে যাওয়ার পথে সাহস যুগিয়েছে। এই এলাকার মানুষের ভোটের মাধ্যমে আমি বিপুল ভোটে মেম্বার নির্বাচিত হব ইনশাআল্লাহ । আমি দীর্ঘদিন মানুষের সেবক হিসেবে থেকে কাজ করেছি আগামীতেও কাজ করে যাবো। এলাকার মানুষ উন্নয়ন চায়। তাই আমার এলাকার উন্নণ বঞ্চিত মানুষের সেবা করে আজীবন বেঁচে থাকতে চাই। আর এজন্য এই এলাকার সর্বস্তর মানুষের দোয়া চাই। একই সাথে সকলের দোয়ায় সামনে এগিয়ে যেতে চাই। আশা করি সকলের দোয়ায় ফুটবল প্রতিক নিয়ে আগামী ২৬ ডিসেম্বর বিপুল ভোটে জয়ী হয়ে এই ওয়ার্ডের মানুষের সেবক হয়ে কাজ করতে পারবো। ‌এসময় স্থানীয় গণ্যমান্য ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
মিছিল থেকে মাওলানা মোহাম্মদ আবদুল্লাহ বাহারীকে ফুটবল মার্কায় ভোট দিয়ে মেম্বার নির্বাচিত করার আহবান জানানো হয়।
এদিকে ফুটবল মার্কার পক্ষে বিশাল মিছিল এলাকার সাধারণ মানুষের দৃষ্টি কেড়েছে। তারা বলেন-বাহারী কতটা জনপ্রিয় হলে তার মিছিলে এতো মানুষ অংশ নিয়েছে তা মিছিলের জনশ্রুত থেকেই বুঝা যায়। আশা করা যায় অনেক বেশি ভোটে সে নির্বাচিত হবে।

Comment here