টেকনাফরাজনীতি

শাহপরীরদ্বীপ যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে খতমে কোরআন ও সভা অনুষ্টিত

ডেক্স নিউজ:::

টেকনাফ শাহপরীরদ্বীপ সাংগঠনিক ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে শাহাদত বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে খতমে কোরআন ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। ২১ আগস্ট সকাল ১০ টায় শাহপরীর দ্বীপ উত্তরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সাংগঠনিক ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য রেজাউল করিম রেজুর সভাপতিত্বে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী বাবুল। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম চেয়ারম্যান। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহ সভাপতি জিয়াউর রহমান জিয়া, সহ-সভাপতি ও পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুুল কবির, এবাদতুর রহিম বাদল, সাংগঠনিক সম্পাদক জামাল সরওয়ার, রেজাউল করিম রেজা, দপ্তর সম্পাদক আবদুল মতিন ডালিম, ক্রীড়া সম্পাদক নুরুল আমিন, তথ্য ও গবেষণা সম্পাদক মোহাম্মদ হাসান, সহ সম্পাদক নুরুল আলম নুরু, মোস্তাক আহমদ, সদস্য কবির আহমদ, আবদুল কুদ্দুস মাখন।
সাধারণ সম্পাদক মোঃ আমিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি জাফর আলম, এমদাত উল্লাহ, মোঃ ইলিয়াস, হাবিবুর রহমান, যুগ্ম সাঃ সম্পাদক মোঃ হাসান, মুহিব উল্লাহ জিয়া, সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, মোহাম্মদ জুবাইর. মোঃ ইসহাক, মোঃ ইলিয়াস, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাঃ সম্পাদক আবদুল বাসেদ, শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সাদেকুল আমিন, যুগ্ম আহবায়ক হাফেজ উল্লাহ প্রমূখ।
বক্তারা বলেন, পচাঁত্তরের ১৫ আগস্টে জাতীয় বিপথগামী কথিত মীরজাফর ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের শিকার হয়ে বঙ্গবন্ধুকে পরিবার-পরিজনসহ নৃশংসভাবে খুন করা হয়। ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলেও তাঁর স্বপ্ন ও আদর্শকে হত্যা করতে পারেনি।                     বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি নাম, একটি ইতিহাস। তাঁর জীবন ছিল সংগ্রাম মুখর। সংগ্রামের মধ্যেই তিনি বড় হয়েছে। জাতির ইতিহাসের শ্রেষ্ঠ পুরুষ বঙ্গবন্ধুর অমর কীর্তি এই স্বাধীন বাংলাদেশ। সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর পূর্বে সকাল ৯টায় খতমে কোরআন, কালোব্যাজ ধারণ, মিলাদ মাহফিল ও শেষে কাঙ্গালীভোজের আয়োজন করা হয়েছে।

Share Button

Comment here