উখিয়া

সাংবাদিক রফিক উদ্দিন বাবুলের দাফন সম্পন্ন

সাংবাদিক রফিক উদ্দিন বাবুলের দাফন সম্পন্ন

উখিয়া প্রতিনিধি।
দৈনিক ইত্তেফাকের উখিয়া (কক্সবাজার) সংবাদদাতা ও উখিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিক উদ্দিন বাবুলের দাফন সম্পন্ন হয়েছে। তিনি আজ রোববার সকাল সোয়া নয়’টায় উখিয়া স্টেশনের বাজারপাড়ার নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ রোববার বাদ আসর তার জানাজা শেষে উখিয়া স্টেশন কবরস্থানে দাফন করা হয়েছে।রফিক উদ্দিন বাবুল উখিয়া স্টেশনের বাজারপাড়ার মরহুম জাকের হোসেন মুন্সীর ছেলে। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।বিকালে উখিয়ার কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।উক্ত জানাজা নামাজে ইমামতি করেন মাওলানা আবদুর রহিম।এর আগে বক্তব্যদেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী,উখিয়া ব্যবসায়ী সমিতির সভাপতি একরামুল হক ও উখিয়া প্রেস ক্লাব সভাপতি এস এম আনোয়ার হোসেন।

তিনি ৪০ বছরেরও বেশি সময় ধরে সাংবাদিকতা পেশায় জড়িত। আর প্রায় দুই যুগের বেশি সময় ধরে দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা হিসেবে আমৃত্যু কাজ করে গেছেন। তিনি উখিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেন। যুক্ত ছিলেন সামাজিক নানা সংগঠনের সঙ্গে। প্রতিবাদী ও উন্নয়ন সাংবাদিক হিসেবে রফিক উদ্দিন বাবুলের সুনাম ছিল এলাকায়

Comment here