টেকনাফসারাদেশ

সাবরাং ২নং ওয়ার্ড যুবলীগের সম্মেলনে রাসেল সভাপতি, শাকের সম্পাদক, ইউনুছ যুগ্নসাধারণ ও জাফর সাংগঠনিক নির্বাচিত

মুহাম্মদ জাহাঙ্গীর আলম, টেকনাফ:
বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাবরাং ইউনিয়ন শাখার ২নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে রাসেল সভাপতি, শাকের সম্পাদক, ইউনুছ যুগ্নসাধারণ ও জাফরকে সাংগঠনিক নির্বাচিত করে একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়।
১৬নভেম্বর বিকাল ৩টায় সাবরাং স্থানীয় মুন্ডার ডেইল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সম্মেলনের প্রথম অধিবেশন সাবরাং ইউনিয়ন যুবলীগের ২নং ওয়ার্ডের সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনির আহমদের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন সাবরাং ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ুন কবির। এতে প্রধান অতিথি ছিলেন টেকনাফ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান। বিশেষ অতিথি ছিলেন, টেকনাফ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্নসাধারণ সম্পাদক ফজলুল কবির,সাংগঠনিক সম্পাদক জামাল সরওয়ার,স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক শাহেদ রহমান নিপু,ক্রীড়া সম্পাদক নুরুল আমিন,সহসম্পাদক নুরুল আলম নুরু,সাবরাং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আলম নুরু, সাবরাং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ। এতে প্রধান অতিথি বলেন,যুবশক্তি হলো দেশের চালিকা শক্তি। দেশ ও জাতির উন্নয়নে আদর্শ ও মূল্যবোধ সম্পন্ন যুব সমাজের কোন বিকল্প নেই। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে। ডিজিটাল বাংলার রূপকার,রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশে চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে বার বার আওয়ামী লীগকে ক্ষমতায় বসানো উচিত। আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো সরকার গঠনে অগ্রণী ভূমিকা রাখার জন্য উপস্থিত যুবলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানানো হয়।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা যুবলীগের সহসভাপতি কাদের হোসেন,দপ্তর সম্পাদক আবদুল মতিন ডালিম, তথ্য ও গবেষণা সম্পাদক মাহমুদুল হাসান,সহসম্পাদক মোস্তাক আহমদ,ইসমাইল সিকদার,আমির হোসেন আমিরু,সদস্য কবির আহাং,আবদুল করিম লুলু,কবির আহমদ,আবদুল কুদ্দুস মাখন,টেকনাফ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি উসমান গণি সিকদার,টেকনাফ সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক আজিজুল হক আজু, হ্নীলা ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন, আলী নেওয়াজ, সাবরাং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হক মুন্না, সাবরাং ইউনিয়ন যুবলীগ নেতা আবুল মনজুর, হোসন আহমদ, ইউনুছ গাজী, বশির আহমদ, জাহেদ হোছাইন, আবদুল গণি, সাবরাং ১নং ওয়ার্ড যুবলীগের নবগঠিত কমিটির সভাপতি রহমত উল্লাহ, সাধারণ সম্পাদক আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলম প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশন সাবরাং ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আলম নুরুর পরিচালনায় অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনের শুরুতে গঠনতন্ত্র অনুযায়ী পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠনের জন্য প্রার্থীদের নাম নেওয়া হয়। এতে সর্বসম্মতিক্রমে মোহাম্মদ রাসেলকে সভাপতি, মোহাম্মদ শাকেরকে সাধারণ সম্পাদক, মোহাং ইউনুছকে যুগ্ন সাধারণ সম্পাদক ও জাফর আলমকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য সাবরাং ইউনিয়ন যুবলীগের ২নং ওয়ার্ড কমিটি অনুমোদন দেওয়া হয়।

Comment here