ক্রাইম

সেই জিসান অস্ত্র-গুলিসহ আটক

সেই জিসান অস্ত্র-গুলিসহ আটক
টেকনাফ প্রতিনিধি :
অবশেষে অস্ত্রসহ ধরা পড়েছে টেকনাফের সেই আবদুল আমিন জিসান (২৫)। যে কিনা নাজির পাড়ার আবুল ফয়েজ ফুরিংগাকে লক্ষ্য করে গুলি করতে গিয়ে সেই গুলি বিঁধে নিজ পিতা মোহাম্মদ ইউনুসকে বাম হাতে গুলিবিদ্ধ করে আহত করেছিল। ১২ নভেম্বর শনিবার বিকাল পৌনে ৫ টার সময় টেকনাফ থানা পুলিশ সদস্যরা বিশেষ অভিযান পরিচালনা করে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকা হতে তাকে আটক করে। এ সময় একটি বিদেশী পিস্তল, ম‍্যাগাজিন, ১ রাউন্ড গুলি ও আসামীর ব‍্যবহৃত কালো রংয়ের একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়।
উক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামী আব্দুল আমিন জিসান (২৫) এর বিরুদ্ধে অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবদুল হালিম।
উল্লেখ্য ৩১ আগস্ট বুধবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের নাজির পাড়া গ্রামে ঝগড়া-বিবাদ থামাতে গিয়ে নিজ ছেলে আব্দুল আমিন জিসান অস্ত্রের গুলিতে আহত হয়েছিল পিতা মোহাম্মদ ইউনুস (৫০)।
টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য আত্মসমর্পণকারাী ইয়াবা কারবারি নাজির পাড়া গ্রামের এনামুল হক প্রকাশ এনাম মেম্বার ও তার চাচাত ভাই ফরিদের ছেলে আবুল ফয়েজ প্রকাশ ফুরিংগার সাথে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ শুরু হয়। সেই ঝগড়া চলাকালে এনাম মেম্বারের ভাগিনা আব্দুল আমিন এসে ঝগড়াঝাটিতে লিপ্ত হয়। এ সময় ঝগড়া-বিবাদ থামাতে এগিয়ে আসে আব্দুল আমিনের পিতা মোহাম্মদ ইউনুস। এসবের এক পর্যায়ে আবুল ফয়েজ ফুরিংগাকে লক্ষ্য করে গুলি করতে গিয়ে সেই গুলি বিঁধে নিজ পিতা মোহাম্মদ ইউনুসের বাম হাতে গুলিবিদ্ধ হয়ে আহত হয়।
ওই গ্রুপের হাতে আহত হয়ে
সেই আবুল ফয়েজ ফুড়িংগা অবশেষে ৬ দিন মৃত্যুর সাথে লড়াই করে ১২ নভেম্বর শনিবার দুপুরে চট্টগ্রামে মারা যান
পরবর্তীতে ওই ঘটনায় আহত মোঃ ইউনুসের পরিবার বাদী হয়ে স্হানীয় প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে মামলা দায়ের করে উল্টো। বর্তমানে ওই মামলা টেকনাফ মডেল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাজাক তদন্ত করছেন।

Comment here