টেকনাফসারাদেশ

হ্নীলায় পৃথক সড়ক দূঘর্টনায় আহত-৪

মুহাম্মদ জাহাঙ্গীর আলম / সাদ্দাম হোসাইন : হ্নীলায় বাস-মোটর সাইকেলের মুখোমুখীসহ পৃথক সড়ক দূঘর্টনায় ৪জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এতে বাসসহ ৩টি যানবাহন ক্ষতিগ্রস্থ হয়েছে।
জানা যায়,২১ডিসেম্বর সকাল পৌনে ১২টায় টেকনাফ হতে কক্সবাজারগামী স্পেশাল বাস (কক্সবাজার-জ-১১-০১২৮) প্রধান সড়কের মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ সংলগ্ন এলাকায় পৌঁছলে জাদিমোরাগামী আরোহীসহ দাড়িয়ে থাকা একটি মোটর সাইকেলকে অসাবধানতাবশত ধাক্কা দিলে ঘটনাস্থলে ছিটকে বিলে গিয়ে পড়ে। এতে মোটর সাইকেল আরোহী জাদিমোরার মৃত আবুল মঞ্জুরের পুত্র জালাল (২৮) ও লাল মিয়ার পুত্র মোঃ সেলিম (৩০) রক্তাক্ত হয়। তখন মোটর সাইকেল ছিন্নভিন্ন হয় এবং বাসের সম্মুখভাগ ক্ষতিগ্রস্থ হয়। সুচতুর বাস চালক হ্নীলা ষ্টেশন হতে কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।
এই দূঘর্টনার খবর পেয়ে হ্নীলা বাসষ্টেশন থেকে দুটি সিএনজি দূঘর্টনাকবলিতদের উদ্ধার করতে যাওয়ার পথে হ্নীলা দরগাহ ষ্টেশনে মাহিন্দ্রারা ও সিএনজির সংঘর্ষে মিন্টু মিস্ত্রী নামে এক ব্যক্তি আহত হয়। এতে একটি সিএনজি ক্ষতিগ্রস্থ হয়। এর পর পরই আলীখালী রাস্তার মাথায় মাইক্রোর ধাক্কায় অটোরিক্সা চালক দক্ষিণ আলীখালীর নজির আহমদের পুত্র মোঃ কায়সার (২২) আহত হয়। আহতদের দ্রুত উদ্ধার করে হ্নীলা উপস্বাস্থ্য কেন্দ্রসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। এদের মধ্যে জালাল ও সেলিমের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Comment here