ভ্রমন

ইউএস-বাংলা এয়ারলাইনস মহাত্মা গান্ধী শান্তি পুরস্কার পেল

টেকনাফ ভিশন ডেস্ক:মহাত্মা গান্ধী শান্তি পুরস্কার-২০১৭’পেয়েছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনস। দেশের আকাশ পরিবহন খাতে যোগাযোগ বৃদ্ধি ও স্থিতিশীলতা বজায় রাখার জন্য প্রতিষ্ঠানটিকে এ পুরস্কার প্রদান করে অমর প্রকাশনী।

পুরস্কার প্রদানকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরী বৃহস্পতিবার ইউএস-বাংলা এয়ারলাইনসের উপমহাব্যবস্থাপক মো. কামরুল ইসলামের হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক তথ্যসচিব ও বিটিআরসির সাবেক চেয়ারম্যান সৈয়দ মার্গুব মোর্শেদ ও অন্য অতিথিরা।

৯৮.৭ শতাংশ অন-টাইম ডিপারচার, ইন-ফ্লাইট সার্ভিস, সর্বাধিক ফ্লাইট, তুলনামূলক কম ভাড়া, অভ্যন্তরীণ রুটে যাত্রীসংখ্যা বৃদ্ধিতে ইউএস-বাংলা এয়ারলাইনস গুরুত্বপূর্ণ অবদান রাখছে বলে অনুষ্ঠানে উল্লেখ করা হয়।

প্রসঙ্গত ইউএস-বাংলা এয়ারলাইনস ২০১৪ সালে বাংলাদেশ ট্রাভেলার্স ফোরাম কর্তৃক ‘বেস্ট ডমেস্টিক এয়ারলাইনস’২০১৫ সালে বাংলাদেশ মনিটর কর্তৃক  ‘বেস্ট এয়ারলাইন ইন ডমেস্টিক সেক্টর’ও  বাংলাদেশ ট্রাভেলার্স ফোরাম  কর্তৃক পুনরায় ‘বেস্ট বাংলাদেশি এয়ারলাইনস’ পদক অর্জন করে। এছাড়া ২০১৬ সালে স্বাধীনতা সংসদ ইউএস-বাংলা এয়ারলাইনসকে  ‘বাংলাদেশের সেরা বেসরকারি এয়ারলাইনস’অ্যাওয়ার্ড প্রদান করে।

Comment here