টেকনাফ

ইয়াবা সহ জনৈক হেলাল আটক ঘটনায়, সামাজিক মাধ্যমে রটনা রটিয়ে মোহাম্মদ ইলিয়াস মেম্বারকে হেয় করার প্রতিবাদ :

ইয়াবা সহ জনৈক হেলাল আটক ঘটনায়,

সামাজিক মাধ্যমে রটনা রটিয়ে মোহাম্মদ ইলিয়াস মেম্বারকে হেয় করার প্রতিবাদ

টেকনাফ প্রতিনিধি :
টেকনাফে র‌্যাব-১৫ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রাজারছড়া বোটের ঘাট গ্রামের মেরিন ড্রাইভ রোডের পাশে নাহিদ ষ্টোর দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে
২০ জুলাই পৌনে ৭ টার সময় বাহারছড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নোয়াখালী পাড়া গ্রামের মকবুল আহম্মদের ছেলে মোঃ হেলাল (২৪)কে মোটর সাইকেলসহ পালানোর চেষ্টা কালে গ্রেফতার করে। এ সময় ধৃত ব্যক্তির দেহ ও মোটর সাইকেল তল্লাশী করে তার নিজ হাতে মোটর সাইকেলের সীটের নিচ হতে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায় জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে তার হেফাজতে রেখে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।
কিন্তু একটি রাজনৈতিক প্রতিপক্ষ এ ঘটনায় স্হানীয় ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াস মেম্বারকে জড়িয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে রং লাগিয়ে মানহানি করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।
ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াস মেম্বারের ভাইয়ের মার্কেটের একটি কক্ষে
ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে আটক মো: হেলাল এর।
মেম্বার ইলিয়াসের মালিকানাধীন জ্বালানি তেলের পাম্পের কাছাকাছি আটক হেলালের দোকান। তাই ইউপি নির্বাচনে প্রতিপক্ষ কয়েকটি গ্রুপ সক্রিয় হয়ে বিভিন্ন সামাজিক মাধ্যমে রটনা রটিয়ে সামাজিক ভাবে হেয় ও প্রশাসনিক হয়রানি করতে তৎপর হয়ে উঠছে। মোহাম্মদ ইলিয়াস মেম্বার এ ধরনের হীন অপতৎপরতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ সব ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন।

Comment here