কক্সবাজার

কক্সবাজার হুফফাজুল কুরআন ফাউন্ডেশন নেতৃবৃন্দের সাথে সাক্ষাতকালে নবাগত পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন : মাদকের ছোবল ও ধর্মীয় উগ্রবাদ থেকে রক্ষা করতে ইমাম এবং কুরআনে হাফেজদের ভূমিকা রাখতে হবে


মোয়াজ্জেম হোসাইন সাকিল ,কক্সবাজার:
কক্সবাজারের নবাগত পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন বলেছেন, কক্সবাজারকে মাদকের ছোবল ও ধর্মীয় উগ্রবাদ থেকে রক্ষা করতে ইমাম এবং কুরআনে হাফেজদের ভ‚মিকা রাখতে হবে। মসজিদের ইমাম ও কুরআনে হাফেজদের বর্তমান সমাজে যে মর্যাদা রয়েছে তা দেশের কল্যাণে কাজে লাগাতে হবে। আজ ৪ জানুয়ারী বুধবার সকালে হুফফাজুল কুরআন ফাউন্ডেশন নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতকালে নবাগত পুলিশ সুপার একথা বলেন। এসময় তিনি মাদক ও জঙ্গিবাদ দমনে পুলিশকে সহযোগিতা করার কথাও বলেন।
পুলিশ সুপার কার্যালয়ে হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর কক্সবাজার জেলা সভাপতি মাওলানা হাফেজ মুহাম্মদ ইউনুছ ফরাজী নেতৃত্বে সৌজন্য সাক্ষাতে যান ফাউন্ডেশনের নেতৃবৃন্দ। নবাগত পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা। সাক্ষাতকালে আগামী ১৯ জানুয়ারী অনুষ্ঠিতব্য হিফজুল কুরআন প্রতিযোগিতা, কেরাত ও হাদর মাহফিলের ব্যাপারেও আলোচনা হয়।
হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা হাফেজ দেলাওয়ার হোছাইন, প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসাইন সাকিল, সদস্য হাফেজ বশির আহমদ, হাফেজ মুহাম্মদ জুনাইদ, ডিসকভার কক্সের পরিচালক আবদুল্লাহ নয়নসহ সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ সাক্ষাতকালে উপস্থিত ছিলেন।

 

Comment here