কক্সবাজারকুতুবদিয়াসারাদেশ

কুতুবদিয়া উত্তর ধূরুংয়ে তারেক রহমানের জন্মদিন পালিত

আবুল কাসেম, কুতুবদিয়া:
কুতুবদিয়ায় জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২০ নভেম্বর) কুতুবদিয়া উত্তর ধূরুং ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে ধূরুং বাজারে দলীয় অস্থায়ী কার্যালয়ে রাতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উত্তর ধূরুং ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদুর রহমান সবুজের সভাপতিত্বে জন্মদিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও দক্ষিণ ধূরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছৈয়দ আহমদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ ধূরুং ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কামরুল হাসান সিকদার, উপজেলা বিএনপির প্রবাসী বিষয়ক সম্পাদক আরিফ উল্লাহ বাদশা, দক্ষিণ ধূরুং ইউনিয়ন যুবদলের সভাপতি মোজাম্মেল হক,উত্তর ধূরুং ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মোঃ এখলাস,দক্ষিণ ধূরুং ইউনিয়ন যুবদলের নেতা নাজেম উদ্দিন নাজু।

তারেক রহমানের জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করায় উত্তর ধূরুং ইউনিয়ন ছাত্রদলের নেতা এইচএম কায়কোবাদ সিকদার,জিয়াউল হক,মোঃ মোরশেদ,ইয়াছিন হায়দার,মোঃ হারুন,আবু ছৈয়দ,রাশেদুল করিম,আসিফুল ইসলাম,মোঃ রিফাত,সাইফুল ইসলাম, এহাছান,মোঃ তারেকসহ সবাইকে ধন্যবাদ জানান অনুষ্ঠানের প্রধান অতিথি কুতুবদিয়া উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও দক্ষিণ ধূরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছৈয়দ আহমদ চৌধুরী।

আলোচনা শেষে জন্মদিনের কেক কাটা হয়। পরে দেশ জাতির মঙ্গল কামনাসহ বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এবং আহত উত্তর ধূরুং ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিনের সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনায় বিশেষ দো’আ অনুষ্ঠিত হয়।

Comment here