টেকনাফরাজনীতি

জেলা যুবলীগের নবনির্বাচিত সভাপতি- সম্পাদককে টেকনাফে সংবর্ধনা


টেকনাফ প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী যুবলীগ, টেকনাফ উপজেলা শাখার উদ্যোগে জেলা যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে নবনির্বাচিত সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাঃ সম্পাদক শহিদুল হক সোহেল’র গণ সংবর্ধনা অনুষ্ঠান রবিবার (১৫ এপ্রিল) বিকাল ৩ ঘটিকার সময় স্থানীয় হোটেল দ্বীপ প্লাজার সামনে অনুষ্ঠিত হয়।
টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী বলেন- শেখ হাসিনা জনগণের ভোটের অধিকার, ভাতের অধিকার ও কথা বলার অধিকার প্রতিষ্ঠা করেছেন। বিএনপির আমলে দেশে মঙ্গা ছিল আর শেখ হাসিনার আমলে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। এখন আর চাল আমদানি করতে হয় না, বর্তমানে বিদেশে খাদ্য রপ্তানী করছে শেখ হাসিনার আওয়ামীলীগ সরকার।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা যুবলীগের সদ্য বিদায়ী সাঃ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী বলেন- রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেখানে উন্নয়নের চালিকাশক্তিতে রয়েছে, সেখানে বিএনপি-জামাত দেশে সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতা দখলের অপচেষ্টা চালাচ্ছে।
তিনি বিএনপি-জামায়াতের অরাজকতার পরিকল্পনা প্রতিহত করার জন্য যুব সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
সংবর্ধিত অতিথির বক্তব্যে জেলা যুবলীগের নবনির্বাচিত সভাপতি সোহেল আহমদ বাহাদুর বলেন, বর্তমান সরকার গৃহীত শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও বিদ্যুতায়নের কথা উল্ল্যেখ করে বলেন- এই উন্নয়ন কর্মকান্ড ব্যাহত করার জন্য একটি স্বাধীনতার বিপক্ষ শক্তি দেশে বিদেশে ষড়যন্ত্র চালাচ্ছে। দেশ বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করতে তিনি যুবলীগের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ও সুসংগঠিত হওয়ার আহবান করেন।
সংবর্ধিত অতিথির বক্তব্যে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল বলেন- সংগঠনে হাইব্রীড ও সুবিধালীগ যাতে প্রবেশ করতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে।
তিনি আগামী জাতীয় নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে উল্ল্যেখ করে বলেন- এই আসনে গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দিয়ে নমিনেশন দেবেন, সকল ভেদাভেদ ভুলে যুবলীগের নেতা কর্মীকে নৌকা প্রতীককে জয়ী করতে মাঠে-ময়দানে কাজ করতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- টেকনাফ উপজেলা যুবলীগের সাঃ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর, জেলা যুবলীগের সাবেক সহ সভাপতি আবুল কালাম, সাবেক সাংগঠনিক সম্পাদক জাফর আলম, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক নজীর আহমদ সীমান্ত, সাবেক সদস্য বেন্টু দাশ।
এসময় আরও বক্তব্য রাখেন- টেকনাফ উপজেলা যুবলীগের সহ সভাপতি জিয়াউর রহমান জিয়া, যুগ্ন সাঃ সম্পাদক ফজলুল কবির, পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কুল হোসেন চৌধুরী প্রমুখ।
এর আগে সংবর্ধিত অতিথিদের ফুল দিয়ে বরণ ও সম্মাননা স্মারক প্রদান করেন টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম ও সধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান।
গণ সংবর্ধনা সভার শুরুতে কোরআন থেকে তিলোয়াত করেন টেকনাফ উপজেলা যুবলীগের সহ সম্পাদক সৈয়দ হোসেন।

Comment here