কক্সবাজারটেকনাফ

টেকনাফের ভাই খুনের প্রধান আসামী বড় ভাই কক্সবাজারে গ্রেফতার

টেকনাফের ভাই খুনের প্রধান আসামী বড় ভাই
কক্সবাজারে গ্রেফতার
টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে ভাই খুনের প্রধান আসামী বড় ভাই
মোঃ ইউনুছ (৬০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ সদস্যরা। ১ ফেব্রুয়ারি বুধবার দুপুর সোয়া ২ টার সময় কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের মুহুরিপাড়া গ্রামের দেলোয়ার হোসেন এর ভাড়া ঘর হতে তাকে গ্রেফতার করা হয়।
Hide quoted text
র‌্যাব-১৫ কক্সবাজার কার্যালয়ের অফিসিয়াল ফেসবুক পেইজে এসব তথ্য জানানো হয়েছে।
এতে উল্লেখ করা হয়েছে, ” গত ২৮ জানুয়ারি বিকাল সাড়ে ৫ টার সময় টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ পশ্চিম-উত্তর পাড়া এলাকায় দু” ভাইয়ের মধ্যে পারিবারিক জমি-জমার বিরোধ নিয়ে মৃত মকবুল আহম্মদ”র ছেলে বড় ভাই মো: ইউনুছ(৬০), তার ছেলে ওসমান গনি(২০) সহ আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে ভিকটিম ছোটভাই মোহাম্মদ হোসেন(৫৮) হত্যা করে।
ঘটনা সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। ঐ দিন উল্লেখিত ব্যক্তিরা ভিকটিমকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। এ সময় ভিকটিমের সাথে তার বড় ভাইয়ের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তার বড় ভাই মো: ইউনুছ, তার ছেলে এবং ভাতিজাসহ আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে মধ্যযুগীয় কায়দায় লাঠিসোটা, লোহার রড, কিরিচ ও দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বকভাবে রক্তাক্ত জখম করে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থলে উপস্থিত লোকজন আহত অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকা ও ইলেকট্রনিক্স মিডিয়ায় সংবাদ প্রকাশিত হলে মুহূর্তের মধ্যে সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সংক্রান্তে নিহত মোহাম্মদ হোসেনের স্ত্রী আম্বিয়া খাতুন(৫৩) টেকনাফ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। (যার মামলা নং-৬৮, তারিখ-৩০ জানুয়ারী, ২০২৩; জি আর নং-৬৮, ধারা-১৪৩/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০)। ঘটনার পর হতে এ ঘটনায় জড়িত আসামীরা গ্রেফতার এড়াতে দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে চলে যায়। র‌্যাব-১৫ কক্সবাজার এ ঘটনাটি সম্পর্কে অবগত হওয়ার সাথে সাথে আসামীদের গ্রেফতার করার জন্য বিভিন্ন কৌশলাদিসহ এলাকায় গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি আভিযানিক দল ১ ফেব্রুয়ারি দুপুর সোয়া ২ টার সময় কক্সবাজার জেলার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের মুহুরিপাড়া গ্রামের দেলোয়ার হোসেন এর ভাড়া ঘর হতে প্রধান আসামী মোঃ ইউনুছ (৬০) কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ মামলার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত আছে বলে জানানো হয়।

Comment here