টেকনাফসারাদেশ

টেকনাফের শাহজাহান চেয়ারম্যান জামিনে মুক্ত

নিজস্ব প্রতিনিধি :

টেকনাফ সদর ইউপি চেয়ারম্যান শাহজাহান মিয়া মার্শাল অবশেষে একাধিক মামলা হতে জামিনে মুক্ত হয়ে কারগার থেকে বের হয়েছে। সে সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমদের তৃতীয় পুত্র। ২০১৬ সালের ইউপি নির্বাচনে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে সদর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়। 

উল্লেখ্য গত ২০১৯ সালের ২৫ জুলাই যশোর সীমান্তের বেনাপোল পয়েন্ট হতে গ্রেফতার করে অমানুষিক নির্যাতন চালায় । দু’দিন পর তাকে টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ওই সময় টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিলে তার নিজ বাড়িতে পুলিশের একটি দল অভিযানের নামে হয়রানী করে শারীরিক মানসিক নির্যাতন চালিয়ে কথিত অভিযানের নামে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় বিপুল ইয়াবা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে বলে দাবী করে পুলিশ।
এ ঘটনায় পুলিশ ২০১৯ সালের ২৮ জুলাই রাতে মাদক ও অস্ত্র আইনে শাহজাহান মিয়ার বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেছে।
তাঁর ছোট ভাই মোঃ রাশেদ জানান, এটি একটি ষড়যন্ত্র ও হয়রানি মূলক মামলা। মুলত আমার পরিবার কখনো দেশও রাষ্ট্র দ্রোহী অপরাধের সাথে জড়িত ছিল না। রাজনেতিক প্রতিপক্ষরা ঈর্ষান্বিত হয়ে আমাদের পরিবারকে হেয় প্রতিপন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনীকে মিথ্যা তথ্য দিয়ে হয়রানি করছে।
কারগার থেকে বের হয়ে চেয়ারম্যান শাহজাহান মার্শাল বলেন আমি নির্দোষ। জনগণের ভালবাসা ও দোয়া ছিল বলেই আমি আইনী লড়াই করে জামিনে মুক্ত হয়েছি।

Comment here