কক্সবাজাররাজনীতি

টেকনাফের সোহেল বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশনের কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক নির্বাচিত

Teknaf-Pic-C-23-10-18.jpg

বার্তা পরিবেশক :

কক্সবাজার জেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
জানা যায়,গতবার ২২শে নভেম্বর রাত ১০টায় ঢাকা গ্রীনরোড সুপার মার্কেট ৩য় তলায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা শেষে কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিঃ মাহফুজুর রহমান হেভেন ভুইঁয়া ও সেক্রেটারি শাহ নেওয়াজ খান মিলনের স্বাক্ষরিত ১৫জন সদস্য বিশিষ্ট কমিটিতে টেকনাফ বাহারছড়ার শিলখালী ছৈয়দুল ইসলামের পুত্র আনিসুল ইসলাম সোহেল (২২)কে কক্সবাজার জেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন কমিটিতে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। সোহেল বর্তমান ঢাকা নর্দান বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে সম্মান ৪র্থবর্ষের ছাত্র এবং ঢাকা উত্তরের বঙ্গবন্ধু ছাত্র সংসদের যুগ্মসাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছে। সে টেকনাফ ৫নং বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি ছিলেন। একটি রাজনৈতিক পরিবারে তার জন্ম তার দাদা মরহুম হাজি মোঃ শফি একজন রাজনীতিবিদ ছিলেন এবং জেঠা শামসুল ইসলাম বাহারছড়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের সাবেক আওয়ামী লীগের সভাপতি ও দীর্ঘদিন ইউপি মেম্বার ছিলেন।
এক প্রতিক্রিয়ায় সোহেল জানান,পর্যটন নগরী কক্সবাজার জেলার মত গুরুত্বপূর্ণ রাজনৈতিক এলাকার বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশনের সাধারণ সম্পাদক নির্বাচন করায় কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সেক্রেটারির প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তার প্রতি অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও সততার সাথে কেন্দ্রের নীতিমালা মেনে সুশৃঙ্খলভাবে পালন করার আশা ব্যক্ত করেন এবং ছাত্র সমাজের যেকোন প্রকারের অধিকার আদায়ে কাজ করাসহ জীবনের প্রতিটি ক্ষেত্রে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে পথচলার অনুভূতি ব্যক্ত করেন।

Comment here