ক্রাইমটেকনাফ

টেকনাফে অপহৃত ৭ জনকে গহীন পাহাড় থেকে একদিন পর উদ্ধার

টেকনাফে অপহৃত ৭ জনকে গহীন পাহাড় থেকে একদিন পর উদ্ধার

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফের বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা থেকে অপহৃত ৭ জন উদ্ধার হয়েছে। (১৭ মার্চ)
শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে বাহারছড়ার গহীন পাহাড়ে পুলিশের অভিযানে তাদের উদ্ধার করা সম্ভব হয়।
এর আগে গতকাল বৃহস্পতিবার দুপুরে জাহাজপুরা এলাকার পাহাড়ের কাছে গরু চরাতে ও কাঠ সংগ্রহে গেলে অস্ত্রধারী একদল দুর্বৃত্ত তাদের ধরে পাহাড়ের দিকে নিয়ে যায়। ঘটনার পরপরই টেকনাফ মডেল থানা পুলিশ, কক্সবাজার ডিবি ও স্থানীয় জনগণ পাহাড়ে উদ্ধার অভিযান পরিচালনা করে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা
(ওসি) মো: আব্দুল হালিম বলেন, ” অপহৃত ৭ ব্যক্তিকে উদ্ধার করতে সক্ষম হয়েছি। তাদের উদ্ধারে পাহাড়ে বৃহস্পতিবার দুপুর থেকে শুরু হয়ে গভীর রাত পর্যন্ত অভিযান । পরে শুক্রবার ভোর থেকে পুলিশের সদস্য বৃদ্ধির মাধ্যমে সাঁড়াশি অভিযানে সন্ধ্যার দিকে গহীন পাহাড়ের ঝোঁপে ওই ৭ জনের সাড়া পাওয়া যায়।

ওসি আব্দুল হালিম আরো জানান, স্থানীয় লোকজনের সহায়তায় পাহাড়ের একটি সম্ভাব্য অংশ আমরা নিজেদের নিয়ন্ত্রণে রেখেছি। শেষ পর্যন্ত অপহরণকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই ৭ জনকে রেখে নিজেরাই পালিয়ে যায়। উদ্ধারকৃতদের স্বাস্থ্য পরীক্ষা ও প্রাথমিক জিজ্ঞাসা শেষে পরিবারের কাছে ফেরত দেওয়া হবে।
জাহাজপুরার স্থানীয় বাসিন্দা অপহৃত গিয়াস উদ্দীনের মা রহিমা জানান, ছেলের অপহরণের খবর পাওয়ার পর থেকে মনকে কোনোভাবে সান্ত্বনা দিতে পারছি না। পুলিশ কাজ করছে সেটা নিজেও দেখছি। এলাকার লোকজনও যথেষ্ট চেষ্টা করেছে। শেষ পর্যন্ত ছেলের উদ্ধার হওয়ার খবরে সবার কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি।
বাহারছড়ার স্থানীয় বাসিন্দারা জানান, অপহৃতদের উদ্ধার করতে তারাও পুলিশের সাথে সার্বক্ষণিক সময় দিয়েছেন। গত দুই দিনে পাহাড়ের বেশির ভাগ অংশে পুলিশের সঙ্গে অভিযানে ছিল স্থানীয় অনেকেই।

Comment here