ক্রাইমটেকনাফ

টেকনাফে অস্ত্র-গুলিসহ দু”যুবককে পুলিশে সোপর্দ করেছে জনতা

টেকনাফে অস্ত্র-গুলিসহ দু”যুবককে পুলিশে সোপর্দ করেছে জনতা

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরাঘুরির সময় দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। এরা হলেন হোয়াইক্যং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রইক্ষ্যং এলাকার আবু তালেবের ছেলে আবু ছিদ্দিক (২৮) ও মৃত রহিম উল্লাহ’র ছেলে মো. শফিক (২১)।
২১ জানুয়ারি শনিবার বিকেল সাড়ে ৪ টার সময় হোয়াইক্যং ইউনিয়নের কান্জরপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়।
তাদের কাছ থেকে দেশীয় তৈরী একটি আগ্নেয়াস্ত্র, দুটি গুলি ও একটি ছোড়া জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আবদুল হালিম।
স্থানীয় সূত্রে জানা গেছে, পাহাড়ি ও রোহিঙ্গা অধ্যুষিত এলাকা রইক্ষ্যংয়ের দুই যুবক তাদের এলাকা থেকে ৫ কিলোমিটার দূরে কান্জরপাড়া এলাকায় আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরাঘুরি করছিল। সেই সাথে তাদের ঘুরাঘুরি উদ্দেশ্য ও খারাপ হওয়ায় স্থানীয় জনতা জড়ো হয়ে তাদের আটক করে। তাদের নিকট অস্ত্র থাকার বিষয়টি নিশ্চিত হলে স্থানীয় পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হয়। পরে পুলিশ কান্জরপাড়া থেকে তাদের আটক করে।
হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) রোকনুজ্জামান জানান, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, আগ্নেয়াস্ত্র নিয়ে কেন ঘুরাঘুরি করছে। সেই সাথে পিসি পিআর যাচাই করা হচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওই কর্মকর্তা।

Comment here