টেকনাফসারাদেশ

টেকনাফে এনজিও কর্মীর স্বামী ইয়াবাসহ আটক

সংবাদদাতা:টেকনাফের বাহারছড়া উত্তর শিলখালী এলাকায় অভিযান চালিয়ে এক এনজিও কর্মীর মাদক কারবারী স্বামীকে ইয়াবাসহ আটক করেছে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

জানা যায়, গতকাল শুক্রবার(৪ মার্চ) রাত পৌনে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ নিয়ে উত্তর শিলখালী ডেইলপাড়ায় অভিযান চালিয়ে কক্সবাজার পিএমখালীর কাঠালিয়ামুরা এলাকার মোহাম্মদ সিরাজের পুত্র মোঃ আইয়ুব (২৫) কে ৩হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তার স্ত্রী রেহেনা দীর্ঘদিন এই এলাকায় এনজিওর চাকরি করে। সেই সুবাদে এখানে এসে নীরবে ইয়াবা পাচার করে আসছিল এই কারবারি।

ইয়াবাসহ তাকে আটকের সত্যতা নিশ্চিত করে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর নুর মোহাম্মদ জানান,”আটককৃত মাদক কারবারি দীর্ঘদিন ধরে বাহারছড়ার বিভিন্ন স্থান থেকে ইয়াবা ক্রয় করে বিভিন্ন জায়গায় পাচার করে আসছে।আজকেও ইয়াবা লেনদেনের খবর পেয়ে হাতেনাতে ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার পর ইয়াবাসহ থানায় হস্তান্তর করা হয়েছে। তিনি আরো জানান, বাহারছড়ার মাদক, মানবপাচারের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে ।

টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুল আলীম, ইয়াবাসহ আটক যুবককে কে থানায় হস্তান্তরের সত্যতা নিশ্চিত করেছেন।

Comment here