ক্রাইম

টেকনাফে চিহ্নিত মাদক রানী আনজুমা আটক


টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে আনজুমান আরা নামের পলাতক আসামী আটক করেছে পুলিশ। শুক্রবার ‌বিকেলে টেকনাফের ডেইল পাড়া হতে এই নারী মাদক কারবারীকে আটক করা হয়। গত ২৫ জানুয়ারি কোস্ট গার্ড টেকনাফ ডেইল পাড়ার আব্দুল গফুরের বাড়ীতে অভিযান চালিয়ে দেড় লাখ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করে বাংলাদেশ কোস্টগার্ড বাহিনীর সদস্যরা। আটক ব্যক্তিরা হলেন টেকনাফ পৌরসভার ডেইল পাড়ার আব্দুর গফুরের স্ত্রী নুর বাহার (৫০), হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকার নুর আলমের ছেলে মোহাম্মদ হেলাল (২৮) ও সদর ইউনিয়নের গোদারবিল এলাকার মোহাম্মদ ইসমাইলের ছেলে আব্দুর রাজ্জাক (১৮)।
ওই সময় আরও তিনজন পালিয়ে যায়। এর মধ্যে অন্যতম হচ্ছে ডেইল পাড়ার সাদ্দাম হোসেনের স্ত্রী আনজুমান আরা (২১)। এ ঘটনায় কোস্ট গার্ডেও দায়ের করা মামলায় সে পলাতক ছিলো। টেকনাফ মডেল থানার পরিদর্শক (অপারেশন) ও মামলার তদন্ত কর্মকর্তা রাকিবুল ইসলাম খান ও এসআই মো: রাসেল অভিযান চালিয়ে আটকের বিষয়টি নিশ্চিত করেন।
এদিকে খোজঁ নিয়ে জানা যায়, এই আন্জুমা আরার একটি শক্তিশালী মাদক পাচারকারী সিন্ডিকেট সক্রিয় রয়েছে। টেকনাফ-কক্সবাজার ও চট্ট্রাগ্রাম ভিত্তিক সিন্ডিকেটের অন্যান্য সদস্যরা হচ্ছে সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের মৃত আবদুল জলিলের ছেলে মো: হারুন, উত্তর রাম পুরের মৃত আব্দুল খালেকের ছেলে আব্দুল আলম, কক্সবাজার সদর উপজেলার পশ্চিম লাহার পাড়ার মৃত সৈয়দ ওমরের ছেলে মো: ইসলাম, টেকনাফ ডেইল পাড়ার মৃত সুফিয়র রহমানের ছেলে ইয়াছিন। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হলে থলের বেড়ার বের হয়ে আসবে বলে স্থানীয়রা জানিয়েছেন।

Comment here