টেকনাফসারাদেশ

টেকনাফে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী পুলিশিং বিট সমাবেশ অনুষ্ঠিত

মোঃ শহিদ উল্লাহ, টেকনাফ:
টেকনাফে নারী ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৭ অক্টোবর (শনিবার) সকাল ১১ টায় টেকনাফ মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর ররহমানের সভাপতিত্বে “ নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ( মহিলা) তাহেরা আকতার মিলি, টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি ও টেকনাফ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী।
অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্না, পৌর ছাত্রলীগের সভাপতি সাংবাদিক মোঃ শাহীন।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য বলেন, নারী ধর্ষন ও নারী নির্যাতন একটি অভিশপ্ত কাজ। এটি সৎ মানুষের কাজ হতে পারে না। সরকার নারী , শিশু নির্যাতন ও ধর্ষনের শাস্তি মৃত্যুদন্ডের আইন পাশ করে নারীর প্রতি যে সম্মান প্রদর্শন করেছেন, তার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানায়।
সভাপতি টেকনাফ মডেল থানার ইনচার্জ হাফিজুর রহমান বলেন- টেকনাফ একটি পরিচিত নাম। পুলিশ, যুবসমাজ সবাই এক সাথে কাজ করলে টেকনাফে মাদক থাকবে না। মাদক ও ধর্ষন, নারী নির্যাতন প্রতিরোধে পুলিশ কঠোর অবস্থানে থাকবে।

Comment here