টেকনাফ

টেকনাফে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

মুহাম্মদ জাহাঙ্গীর আলম : টেকনাফে শ্রমিকের টাকা দিতে গিয়ে নিখোঁজ থাকার একদিন পর পাহাড় হতে এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে পোস্ট-মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
জানা যায়,২২এপ্রিল দুপুরের দিকে টেকনাফের উপকূলীয় বাহারছড়ার উত্তর শীলখালী পাহাড়ের জনৈক আব্বাসের শণখোলার পার্শ্ববর্তী খাঁদে গলায় লতা দিয়ে প্যাচাঁনো অবস্থায় স্থানীয় শফি উল্লাহর মেয়ে সাদিয়া সোলতানা উষ্মী (৭) এর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা কাঞ্চন কান্তি দাশের নেতৃত্বে একদল পুলিশ। এই ব্যাপারে টেকনাফে মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া জানান,পাহাড়ে শিশুর ঝুলন্ত লাশের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছে। এই ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
স্থানীয়রা জানায়,গত ২১এপ্রিল সকাল সাড়ে ১০টারদিকে নিহত শিশুর বাপ পাশ^বর্তী দিন মজুর শফি উল্লাহর জন্য মজুরীর বাবদ ৫শ টাকা দিয়ে আসার জন্য পাঠায়। এরপর থেকে শিশু সাদিয়া নিখোঁজ হয়ে যায়। দীর্ঘক্ষণ খোঁজাখুজির পর অবশেষে ২৭ ঘন্টা শেষে পার্শ্ববর্তী পাহাড়ের শণ খোলার খাঁদ হতে লাশ উদ্ধার করে। তবে পারিবারিক কলহ, জমি বিরোধ অথবা অন্য কোন গোপনীয় বিষয়ের কারণে এই ন্যাক্কারজনক ঘটনার সুত্রপাত বলে মনে করেন।

Comment here