টেকনাফরাজনীতিসারাদেশ

টেকনাফে পৌর আওয়ামীলীগ ৫নং ও ৬ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

মোঃ আরাফাত সানি, টেকনাফ :

টেকনাফে পৌর আওয়ামীলীগের ৫নং ও ৬ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।
১৪ নভেম্বর বৃহস্পতিবার পৃথক সম্মেলন ও কাউন্সিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আবদুর রহমান বদি।

সম্মেলনের উদ্বোধন করেন পৌর আওয়ামীলীগ সভাপতি সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী বাবুল। প্রধান বক্তা ছিলেন পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো. আলম বাহাদুর।
এতে বিশেষ অতিথি ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল বশর, পৌর আওয়ামীলীগ সহসভাপতি মোঃ ইউসুফ মনো, সাংবাদিক নুরুল করিম রাসেল, সাংবাদিক কাইছার পারভেজ চৌধুরী, যুগ্ন সম্পাদক মোঃ ইউচুপ ভুট্টো, নুরুল হক, নুর হুদা প্রমূখ।

উপস্থিত ছিলেন, জিয়াউর রহমান জিয়া, ডাঃ আবদুল গনি, ১ নং ওয়ার্ড সভাপতি জাহাঙ্গীর আলম, ২ নং ওয়ার্ড সভাপতি আবুল কাশেম ভুলু, সাধারন সম্পাদক মোঃ ইব্রাহীম, ৩ নং ওয়ার্ড সভাপতি এহতেশামুল হক বাহাদুর, সাধারন সম্পাদক বাদল প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রহমান বদি বলেন, সারা দেশে দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাযজ্ঞ চলছে। এরই ধারাবাহিকতায় টেকনাফের সাবরাং ট্যুরিজম পার্ক, নাফ ট্যুরিজম পার্কে হাজার কোটি টাকার উন্নয়ন সাধিত হচ্ছে। শিগগিরই সীমান্ত সড়কের কাজ শুরু হতে যাচ্ছে। টেকনাফ-কক্সবাজার সড়ক চার লেনে উন্নীতের কাজ চলছে। কাজেই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আসীন করতে হবে। তাই পরিচ্ছন্ন ও প্রকৃত আওয়ামীলীগ পরিবারের ক্লিন ইমেজের দলের জন্য নিবেদিত কর্মীদের মধ্য থেকে নেতৃত্ব সৃষ্টি করতে হবে।
পাশাপাশি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা এবং মানবতার মা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সকল বৈষম্য ভূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাব।
দ্বিতীয় অধিবেশনে ৫ নং ওয়ার্ডে হাজী এমদাদ হোসেনকে সভাপতি, ওবাইদুল্লাহ কে সাধারন সম্পাদক এবং ৬ নং ওয়ার্ডে হাফেজ আহমদকে সভাপতি ও মোশারফ হোসেন চৌধুরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট করে কমিটি ঘোষণা করে আগামী তিন বছরের জন্য অনুমোদন প্রদান করেন সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্ধ।

Comment here