জাতীয়টেকনাফসারাদেশ

টেকনাফে বঙ্গবন্ধু’র জন্ম শত বার্ষিকী উদযাপনের ক্ষণগণনা শুরু

মুহাম্মদ জুবাইর, টেকনাফ :

টেকনাফে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উদযাপনের ক্ষণগণনা শুরু হয়েছে।
শুক্রবার (১০ জানুয়ারি) বিকাল সাড়ে চার টায় টেকনাফ উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বরে এ অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে শিল্পীদের নিয়ে দেশাত্মবোধক গান, কবিতা, প্রজেক্টরের মাধ্যমে
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসের প্রামণ্য ভিডিও চিত্র প্রদর্শণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য সরাসরি সম্পচার করে টেকনাফ বাসিকে দেখার সুযোগ করে দেয়া হয়। টেকনাফ উপজেলা প্রশাসন এসব অনুষ্ঠানের আয়োজন করে।
পরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ক্ষণগণনা কার্যক্রমের উদ্বোধন করেন, উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, পৌর মেয়র হাজি মোঃ ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী, হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, আওয়ামী লীগ নেতা জহির আহমদ এমএ। এসময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ১০ জানুয়ারি ক্ষণগণনার শুরু হয়ে বঙ্গবন্ধুর শততমজন্মদিন পূর্ণ হবে ১৭ মার্চ ২০২০। ১৭ মার্চ ২০২০ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত সারাদেশে নানা আয়োজনের মধ্যদিয়ে মুজিববর্ষ উদযাপন করা হবে।

Comment here