টেকনাফ

টেকনাফে বন্দুক যুদ্ধে দুই সাদ্দাম নিহত : অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে বন্দুক যুদ্ধে সাদ্দাম হোসেন নামে দুই মাদক কারবারী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল হতে মৃতদেহ, অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। লাশ ২টি মর্গে প্রেরণ করেছে পুলিশ।
জানা যায়, ২ নভেম্বর ভোররাতে উপজেলার সাবরাং উপকূলীয় বাহারছড়া খুরের মুখ বোট ঘাটায় এলাকায় আটককৃতদের দেখানো মতে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাসের নেতৃত্বে পুলিশের বিশেষ টিম অস্ত্র ও ইয়াবা উদ্ধারে ঘটনাস্থলে গেলে ওখানে উৎপেতে থাকা অস্ত্রধারী সন্ত্রসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েঁ আসামী ছিনতাইয়ের চেষ্টা চালায়। এক পর্যায়ে পুলিশও পাল্টা গুলি ছোড়েঁ।
এসময় টেকনাফ মডেল থানা পুলিশের এসআই আমির হোছন (২৯), কনস্টেবল আব্দু শুক্কুর (২১), মোহাম্মদ সিকান্দর আলী (২৪) ও মেহেদী হাসান (২১) আহত হয়। ঘটনাস্থল তল্লাশী করে দুইটি গুলিবিদ্ধ মৃতদেহ ৩টি দেশীয় অস্ত্র, ২০ রাউন্ড বুলেট ও ২০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করে।
নিহতরা হচ্ছে হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মৃত তোফাইল আহমদের পুত্র সাদ্দাম হোসেন (৩৫) ও সাবরাং পূর্ব সিকদার পাড়ার সোলতান আহমদের পুত্র সাদ্দাম হোসেন (৩০) । পুলিশ প্রথমে লাশ দুইটি টেকনাফ হাসপাতালে নিয়ে যায়। কত্যর্বরত চিকিৎসক মৃত ঘোষনা করলে পরে তাদেও মৃতদেহ পোস্ট মর্টেমের জন্য কক্সবাজার জেলা সদও হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।
টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, আটক কৃতদের স্বীকারোক্তিমতে অস্ত্র ও ইয়াবা উদ্ধারে গেলে মাদক ব্যবসায়ী অস্ত্রধারী সন্ত্রাসীরা পুলিশের উপর গুলি বর্ষণ করে আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। পুলিশও আতœরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। এতে পুলিশের চার সদস্য আহত হয়। কিছুক্ষণ পর তারা পালিয়ে গেলে ঘটনাস্থল হতে ২টি গুলিবিদ্ধ মৃতদে ৩টি দেশীয় অস্ত্র, ২০ রাউন্ড বুলেট ও ২০হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। লাশ ২টি মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি প্রদীপ কুমার দাস।

Comment here