জাতীয়টেকনাফসারাদেশ

টেকনাফে মরহুম এম.এ শুকুর ৩য় মৃত্যুবার্ষিকী ও স্মরণসভা অনুষ্ঠিত

টেকনাফে মরহুম এম.এ শুকুর ৩য় মৃত্যুবার্ষিকী ও স্মরণসভায় আলোচকরা বলেনঃ শিক্ষাবিদ মরহুম এম.এ. শুকুর ছিলেন. দক্ষ শিক্ষার মহান কারিগর
টেকনাফ সংবাদদাতা :
প্রাক্তন প্রধান শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আবদু শুকুর এর ৩ য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও বিদ্যালয়ের কৃতি ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরণ সভা ১৫ জানুয়ারি দুপুর ১২ টায় টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। খালেদা- শুকুর ফাউন্ডেশন কতৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন. টেকনাফ উপজেলা আঃ লীগের সাধারণ সম্পাদক এবং টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব নুরুল বশর।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন. প্রাক্তন ছাত্র ও বিশিষ্ট শিক্ষাবিদ কক্সবাজার সরকারি কমার্স কলেজের অধ্যক্ষ ফজলুল করিম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টেকনাফের কৃতি সন্তান. বিশিষ্ট শিক্ষাবিদ ও ছাত্র ডঃ কামাল হোসেন. কৃতি সন্তান ডাঃ রেজাউল করিম. কক্সবাজার জেলা জজ আদালতের পিপি এডভোকেট ফরিদুল আলম. জেলার প্রবীন সাংবাদিক ও দৈনিক কালের কনেঠর জেলার বিশেষ প্রতিনিধি এডভোকেট তোফায়েল আহমদ। টেকনাফ সরকারি কলেজের অধ্যাপক কবি সিরাজুল হক সিরাজের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে অর্থসহ কোরআন তেলাওয়াত করেন. টেকনাফ এজাহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও সাংবাদিক মোঃ আশেক উল্লাহ ফারুকী। স্বাগতম বক্তব্য রাখেন. মরহুমের কৃতি সন্তান ডাঃ একেএম রেজাউল করিম। মরহুমের সৃতিচারণ মূলক আলোচনা করেন.টেকনাফ সরকারি ডিগ্রি কলেজের অধ্যাপক শফিকুল ইসলাম.টেকনাফ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মাওঃ ছৈয়দ হোসাইন প্রমুখ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন. টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক.বাঁশি রাম দে. সাবরাং ইউনিয়ন আঃ লীগের সভাপতি আবুল কালাম. পৌর আআওয়ামীলীগ এর সভাপতি সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী, মরহুমের কৃতিসন্তান ও যমুনা টিভির জেলা প্রতিনিধি একে এম নুরুল করিম রাসেল, মরহুমের কৃতিসন্তান ও যুবলীগ নেতা একেএম মঞ্জুরুল করুম সোহাগ, সাংবাদিক কায়সার পারভেজ চৌধুরী, আবদুর রহমান, আবুল আলী, মুহাম্মদ জুবাইরসহ শিক্ষক.স্থানীয় কর্মরত সাংবাদিক. অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ। মরহুমের বিভিন্ন দিকের উপর স্মৃতিচারণ করতে গিয়ে আলোকরা বলেন. মরহুম এম. এ শুকুর ছিলেন. একজন আদর্শবান শিক্ষক. মানুষ গড়ার কারিগর ও শিক্ষা বিস্তারের অগ্রদূত।.অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় ।

Comment here