ক্রাইমটেকনাফরোহিঙ্গা সমাচার

টেকনাফে মিয়ানমারের বিদ্রোহী সংঘঠন আল-ইয়াকিন-২’র স্বঘোষিত নেতা ও রোহিঙ্গা হাকিম ডাকাতের আস্তানায় র‌্যাব-৭’র হানা : ১৭ টি অস্ত্র ৪৩৭ রাউন্ড গুলিসহ দুই সহযোগি আটক


কক্সবাজার প্রতিনিধি :
টেকনাফে দূর্ঘম পাহাড়ে ১৭টি অস্ত্র ও ৪৩৭ রাউন্ড গুলিসহ রোহিঙ্গা ডাকাত ও আল-ইয়াকিন ২’র স্বঘোষিত নেতা আবদুল হাকিমের দুই সহযোগিকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হচ্ছে, টেকনাফ পৌরসভা পুরাতন পল্লান পাড়া এলাকার দলিলুল রহমান প্রকাশ ধইল্লার ছেলে ফরিদ আলম (৩৭), ও একই এলাকার আবুল হাসেম মাঝিরর ছেলে শামসুল আলম (২২) বলে জানায়। ৭ আগস্ট সোমবার সন্ধ্যা ৭ টা রাত ৯টা পর্যন্ত দূর্ঘম পাহাড়ে র‌্যাব ৭ এর কক্সবাজারের অফিস ইনচার্জ মেজর রুহুল আমিনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা এ অভিযান পরিচালনা করে।
র‌্যাব-৭’র কর্মকর্তা মেজর রুহুল আমিন জানান, রোহিঙ্গা ডাকাত সর্দার আব্দুল হাকিমের আস্তানায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা হানা দিয়ে আন্ত:দেশীয় ডাকাত দলের দুই সদস্যকে অস্ত্র ও গুলিসহ আটক করতে সক্ষম হয়। আটকৃতরা রোহিঙ্গা ডাকাত সর্দার আব্দুল হাকিমের সহযোগি হিসাবে সীমান্তে হত্যা,ডাকাতিসহ বিভিন্ন অপকর্মে জড়িত। এদের কাছ থেকে ১৫টি অস্ত্র শুটারগান ও ২টি পিস্তল এবং ৪৩৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
এদিকে একটি সূত্রে জানা গেছে অভিযান চলাকালীন সময়ে বেশকয়েকজন সহযোগী পালিয়ে গেছে বলে জানায়।

Comment here