টেকনাফরোহিঙ্গা সমাচার

টেকনাফে যুবক গুলিবিদ্ধ

টেকনাফে যুবক গুলিবিদ্ধ

টেকনাফ প্রতিনিধি :
টেকনাফে হাবিব উল্লাহ ড্রাইভার (২৩) নামের যুবক গুলিবিদ্ধ হয়েছে। টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা নুরালী পাড়ায় বসবাসকারী মোহাম্মদ হোছনের ছেলে সে। ১ আগস্ট সোমবার রাত পৌনে ৮ টার সময় নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। তবে গুলিবিদ্ধ হাবিব উল্লাহ ড্রাইভার স্হানীয় নাকি রোহিঙ্গা তার বিস্তারিত জানা যায় নি।

আহত হাবিব উল্লাহর চাচা ছালাহ আহমেদ জানান, ব্রীকফিল্ডের কাজে নিয়োজিত শ্রমিকদের মজুরি পরিশোধ করে সে ঘরে অবস্থান করছিল। সে সময় পাহাড়ি আস্তানা থেকে ডাকাত গ্রুপ গ্রামে নেমে আসার খবর পেয়ে তাদের তাড়াতে লোকজন ঘর থেকে বের হয়ে এগিয়ে যায়। গ্রামের লোকজনের সাথে হাবিব উল্লাহও এগিয়ে গেলে এক পর্যায়ে ডাকাত গ্রুপ গুলি চালিয়ে পালিয়ে যায়। এতে সে বুকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে রোহিঙ্গা ক্যাম্পের এনজিও হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক স্হানীয়রা জানান, হাবিব উল্লাহ ড্রাইভার লেভারকে মজুরি দেওয়ার সময় পাহাড়ি সন্ত্রাসী খালেক গ্রুপের সদস্যরা হামলা চালিয়ে
টাকা ছিনিয়ে নেয়। তখন বাকবিতন্ডার সৃষ্টি হয়, এক পর্যায় তাকে গুলি করে পাহাড়ের দিকে পালিয়ে যায় সন্ত্রাসীরা ।
গুলিবিদ্ধ হাবিব উল্লাহ স্হানীয় বোরহানের গাড়ী চালক ছিলেন একসময়। এখন ব্রীকফিল্ডে নিয়োজিত শ্রমিকদের তদারকি দায়িত্ব পালন করে সে।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান,” ঘটনার সংবাদ পেয়ে সেখানে পুলিশ টিম পাঠানো হয়েছে। “

Comment here