টেকনাফ

টেকনাফে সন্ত্রাসী হামলায় যুবক আহত:মামলা আতংকে তৃতীয় পক্ষ

টেকনাফে সন্ত্রাসী হামলায় যুবক আহত:মামলা আতংকে তৃতীয় পক্ষ

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফের নাজির পাড়ায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছে আবুল ফয়েজ ফুরিংগা (২৯) নামের এক যুবক। সে স্হানীয় ফরিদ আলমের ছেলে। ৭ নভেম্বর সোমবার বিকাল পৌনে ৪ টার সময় টেকনাফ সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড নাজির পাড়ায় এ ঘটনা ঘটে। আহত আবুল ফয়েজকে আহত অবস্থায় টেকনাফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত স্বাস্থ্য সহকারী সাখাওয়াত মিথু। স্হানীয় একাধিক সূত্রে জানা যায়, সাম্প্রতিক সময়ে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্যের জের ধরে একি গ্রুপের লোকজনের মধ্যে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় আবুল ফয়েজ ফরিংগাকে একি গ্রামের হেলাল, নরু খোকন, আবসারহস কয়েকজন মিলে বেধড়ক মারধর করে আহত করে। পরে আহত ফয়েজ কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এ বিষয়ে স্হানীয় ইউনিয়ন পরিষদের সদস্যসহ কেউ মুখ খোলার সাহস করছেনা। এ ঘটনার বিষয়ে বিস্তারিত খবরাখবর জানতে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিমের সাথে এসএমএস পাঠিয়েও কোন তথ্য এ রিপোর্ট তৈরি করাকালীন কোন বক্তব্য পাওয়া যায়নি।
উল্লেখ্য এর আগেও গত ৩১ আগস্ট দুপুরে আবুল ফয়েজ ফরিংগার সাথে একি গ্রামের মোহাম্মদ ইউনুসের ছেলে আব্দুল আমিনের সাথে তর্কবিতর্কের জের ধরে ছেলে আব্দুল আমিনের ছোঁড়া গুলিতে আহত হয়েছিল পিতা মোহাম্মদ ইউনুস। তবে ওই ঘটনায মামলা হলেও প্রকৃত আসামিদের নাম এজাহারে না দিয়ে তৃতীয় পক্ষের লোকজনকে পূর্ব শত্রুতার জের ধরে আসামি করা হয়েছে বলে অভিযোগ রয়েছে। এবারও ঘটনার সাথে জড়িতের আসামি না করে ফের তৃতীয় পক্ষের লোকজনকে আসামি করবে এমন ভয়ে অনেকে মামল আতংকে রয়েছে।

Comment here