ক্রাইমটেকনাফ

টেকনাফে সাড়ে ৪ লাখ পিস ইয়াবাসহ ড্রাম ট্রাক জব্দ : আটক-১

টেকনাফ প্রতিনিধি :
টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে সাড়ে ৪ লাখ পিস ইয়াবাসহ একটি ড্রাম ট্রাক জব্দ করেছে। ১ মে মঙ্গলবার ভোর সাড়ে ৩ টার সময় মেরিন ড্রাইভ সংলগ্ন রাজার ছড়া এলাকা হতে এসব উদ্ধার করা হয়। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়ুয়ার নির্দেশনায় পরিদর্শক (অপারেশন) রাজু আহাম্মদ, এস আই মহির উদ্দিন খাঁন, এ এস আই হাফিজ, এ এস আই কাইয়ুম, এ এস আই দিদার ও সঙ্গীয় ফোর্স টেকনাফ সদর ইউনিয়নের রাজার ছড়া এলাকায় অভিযান চালিয়ে ৪ লাখ ৫০ হাজার পিচ ইয়াবা ও একটি ড্রাম ট্রাক আটক করেন। জব্দকৃত ইয়াবাসহ ট্রাকটির মূল্য প্রায় ১৪ কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ।
ওসি রনজিত কুমার বড়–য়া জানান , পুলিশের উপস্থিতি টের পেয়ে ড্রাম ট্রাক রাস্তায় রেখে চালক ও পাচারকারীরা দ্রæত পালিয়ে যায়। পরে বাড়ীর বডিকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা সাড়ে ৪ লাখ পিস ইয়াবা পাওয়া যায়। এ ব্যাপারে মামলা রুজু করা হচ্ছে বলে জানান তিনি।
এদিকে অপর অভিযানে সাবরাং বেইঙ্গা পাড়া এলাকায় অভিযান চালিয়ে মাহমুদুল হক (২৪) নামের এক পাচারকারীকে ২৬৮০ পিচ ইয়াবা সহ আটক করে পুলিশ। ধৃত পাচারকারী স্থানীয় এখলাছ মিয়ার ছেলে। টেকনাফ মডেল থানার এস আই মনজুর আলম সোমবার দিবাগত রাতে এ অভিযান পরিচালনা করেন।

Comment here