ক্রাইমটেকনাফ

টেকনাফে স্ত্রীকে জবাই করে হত্যা : স্বামী আটক

teknaf-pic-rokia teknaf-pic-29-10-16
টেকনাফ ভিশন ডেস্ক :
টেকনাফে দু’ সন্তানের জননীকে রোকেয়া আক্তারকে জবাই করে হত্যা করেছে স্বামী। ২৯ অক্টোবর শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে উপজলার সদর ইউনিয়নের রাজারছড়া এলাকায় ঘটে এ ঘটনা। এ ঘটনায় পালানোর সময় স্বামী মোঃ রুবেলকে আটক করেছে পুলিশ। ঘাতক স্বামী দিনাজপুর জেলার বিরল উপজেলার কোশালডেঙ্গি গ্রামের আবদুল গফুরের ছেলে। পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ড এমনটি মনে করছেন পুলিশ।
জানা যায়, তারা ২০১৪ সালের ১২ জানুয়ারী কক্সবাজার নোটারী পাবলিক কার্যালয়ের এফিডেভিট মূলে বিয়ে হয়। এরপর রাজারছড়া এলাকায় শ্বশুর বদিউল আলমের বাড়ীতে দীর্ঘদিন ধরে বসবাস করতো রুবেল। কয়েক বছর আগে এ দম্পতি দিনাজপুর চলে যায়। গত রমজান মাসে রোকেয়া আক্তার সন্তান জন্ম দানের জন্য টেকনাফে পিতার বাড়ীতে আসে । গত ১৪/১৫ দিন আগে তার সংসারে একটি কন্যা সন্তান আসে। এ খবর পেয়ে ৪/৫ দিন আগে স্বামী রুবেল দিনাজপুর থেকে শ্বশুর বাড়ীতে আসে। এরপর শনিবার এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ সময় বড় সন্তান সিফাত (৩) কে নিয়ে নানী পার্শ্বের বাড়ীতে যায়। এ সুযোগে স্বামী দা দিয়ে কুপিয়ে হত্যা করে স্ত্রী রোকেয়াকে। এ সময় ওই কক্ষে সদ্য জন্ম নেয়া কন্যা সন্তানদে দোলনাতে ঘুমন্ত অবস্থায় ছিলো। এ দিকে নানী শিশু সিফাতকে মায়ের কাছে দিতে এসে দেখতে পায় মেয়ের স্বামী রুবেল রক্তাক্ত অবস্থায় বাড়ীতে দূরে বের হয়ে যাচ্ছে। এ সময় শ্বাশুড়ীর চিৎকারে লোকজন ধরার চেষ্টা করার আগেই সে পালিয়ে যায়। পরে টেকনাফ পৌর এলাকার শাপলা চত্ত¡র থেকে জনতার সহায়তায় পুলিশ রুবেলকে আটক করে।
একটি সুত্র মতে , শনিবার দুপুরের খাবারের আগে তারা স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয় বলে। এর রেশ ধরে এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে রোকেয়ার মৃতদেহ উদ্ধার করে কক্সবাজার সদরে ময়দা তদন্তের জন্য প্রেরন করে। সরেজমিন গিয়ে দেখা যায়, গৃহবধূ রোকেয়া আকতারকে গলাকেটে মৃত্যু নিশ্চিত করা হয়েছে। এ ছাড়া একটি হাত কব্জি থেকে বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। শরীরের বিভিন্ন জায়গাতে রয়েছে দায়ের কুপের একাধিক ক্ষত চিহ্ন। এদিকে খবর পেয়ে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত ) শেখ আশরাফুজ্জামান ও এসআই কাঞ্চন কান্তি দাস ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরী করে এবং মৃতদেহ উদ্ধার করে।
টেকনাফ মডেল থানার ওসি মো. আবদুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত গৃহবধূর
লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক স্বামী মো: রুবেলকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

Comment here