টেকনাফসারাদেশ

বিভিন্ন মহলের শোক প্রকাশ : টেকনাফ পৌর আ’লীগ নেতা সৈয়দ হোসেন চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত


টেকনাফ প্রতিনিধি :

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় টেকনাফ পৌর আওয়ামীলীগ নেতা ছৈয়দ হোসেন চক্ষু সড়ক দূর্ঘটনায় মারা গেছেন।
মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী ইউনিয়নের নতুন মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ছৈয়দ হোসেন সিকদার প্রকাশ চক্ষু টেকনাফ পৌরসভা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং টেকনাফ সদর ইউনিয়নের পশ্চিম গোদার বিল গ্রামের বর্তমান বাসিন্দা। তিনি টেকনাফ পৌরসভার ৯ নং ওর্য়াড দক্ষিণ জালিয়া পাড়ার মৃত আব্বাস আলীর ছেলে। তিনি চট্টগ্রাম হতে পরিবারের কয়েকজন সদস্যসহ একটি প্রাইভেট নোহা মাইক্রো নিয়ে টেকনাফ ফিরছিলেন। পথিমধ্যে দূর্ঘটনায় মারা জান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম বলেন, লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ এড়াতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয় কক্সবাজার অভিমুখী নোহা গাড়ীটি। এসময় লেগুনা গাড়ীটিও সড়ক থেকে ছিটকে পড়ে। এতে নোহা মাইক্রোবাস যাত্রী ছৈয়দ হোসেন ঘটনাস্থলে মারা যায়। লেগুনা ও নোহা মাইক্রোবাসের আরো পাঁচ যাত্রী আহত হয়। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। দূর্ঘটনা কবলিত গাড়ী দুটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।
এদিকে এই আওয়ামীলীগ নেতার মৃতুত্যে টেকনাফের আওয়ামী পরিবারে শোকের ছায়া নেমে আসে। তারঁ মৃত্যুতে বর্তমান এমপি শাহীন আক্তার চৌধুরী, সাবেক এমপি আব্দুর রহমান বদি, টেকনাফ উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো: আলী (সাবেক এমপি), সাধারণ সম্পাদক নুরুল বশর , টেকনাফ পৌর আওয়ামীলীগ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো: আলম বাহাদুর পৃথক পৃথক ভাবে বিবৃতিতে শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Comment here