কক্সবাজারটেকনাফসারাদেশ

টেকনাফ উপজেলা প্রশাসন ও মডেল থানার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

বিশেষ প্রতিবেদক:
টেকনাফ উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী, মুজিববর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানিয়ে তার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ সাইফুল ইসলাম।
অপরদিকে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ এর নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, পৌর মেয়র হাজী মোঃ ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মুহাঃ আবুল মনসুর,টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ, পুলিশ পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা, পুলিশ পরিদর্শক (অপারেশন) রাকিবুল ইসলাম খান প্রমুখ।
মঙ্গলবার (১৭ মার্চ) দিনের প্রথম প্রহরে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পৃথকভাবে শ্রদ্ধা জ্ঞাপন করেন উপজেলা প্রশাসন ও টেকনাফ মডেল থানা।
এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠন, বিভিন্ন বাহিনী ও সংস্থা প্রধান, বিশিষ্টজনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ২৬ মার্চ পর্যন্ত মুজিববর্ষ ঘোষণা করে সরকার।###

Comment here