ক্রাইমটেকনাফ

টেকনাফ নাজির পাড়ায় ঝগড়া থামাতে গিয়ে নিজ ছেলের অস্ত্রের গুলিতে আহত পিতা!

টেকনাফ নাজির পাড়ায় ঝগড়া থামাতে গিয়ে
নিজ ছেলের অস্ত্রের গুলিতে আহত পিতা!

কক্সবাজার প্রতিনিধিঃ

টেকনাফে ঝগড়া-বিবাদ থামাতে গিয়ে নিজ ছেলের অস্ত্রের গুলিতে আহত হয়েছে মোহাম্মদ ইউনুস (৫০) নামের এক ব্যক্তি। সে স্হানীয় হোসেন আহমেদের ছেলে। ৩১ আগস্ট বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের নাজির পাড়া গ্রামে।
বিষয়টি নিশ্চিত করেছেন টেকবাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।
জানা যায়, টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য আত্মসমর্পণকারাী ইয়াবা কারবারি নাজির পাড়া গ্রামের
এনামুল হক প্রকাশ এনাম মেম্বার ও তার চাচাত ভাই ফরিদের ছেলে আবুল ফয়েজ প্রকাশ ফুরিংগার সাথে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ শুরু হয়। সেই ঝগড়া চলাকালে এনাম মেম্বারের ভাগিনা আব্দুল আমিন এসে ঝগড়াঝাটিতে লিপ্ত হয়। এ সময় ঝগড়া-বিবাদ থামাতে এগিয়ে আসে আব্দুল আমিনের পিতা মোহাম্মদ ইউনুস। এসবের এক পর্যায়ে আবুল ফয়েজ ফুরিংগাকে লক্ষ্য করে গুলি করতে গিয়ে সেই গুলি বিঁধে নিজ পিতা মোহাম্মদ ইউনুসের বাম হাতে। পরে হাতে গুলিবিদ্ধ হয়ে আহত ইউনুসকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার সাখাওয়াত হোসেন মিথু।
তিনি জানান, বেলা ২ টার সময় গুলিবিদ্ধ হয়ে আহত ইউনুস নামের একজনকে হাসপাতালে আনা হয়। তার বাম হাতের কুনুই এ গুলি ঢুকে বের হয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য আহত ওই ব্যক্তিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ” টেকনাফের নাজির পাড়ায় ছেলের গুলিতে পিতা গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে এমন সংবাদ পাওয়ার পর অস্ত্রধারী সন্ত্রাসীদের আটক ও অবৈধ অস্ত্র উদ্ধারে পুলিশি তৎপরতা চলছে। “

Comment here